১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

এবার ইলিয়াস আলীকেও হাজির করুন ॥ মেনন


নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১৫ মে ॥ বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন এমপি ২০ দলীয় জোট নেতাদের উদ্দেশে বলেছেন, বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিনকে আপনারা হাজির করেছেন, এবার ইলিয়াস আলীকেও হাজির করুন। কারণ দেখা যাবে, ইলিয়াস আলীও শেষ পর্যন্ত আপনাদের চক্রান্তের শিকার হয়েছেন অথবা তাদের চক্রান্তের ফসল হিসেবে কাজ করছেন। সংবাদপত্রের খবরের উদ্ধৃতি দিয়ে মন্ত্রী আরও বলেন, বিএনপি বলেছে সালাহউদ্দিন সম্পর্কে পুরো না জেনে কোন কথা বলবেন না। আসলে কথা বলার মুখ তাদের নেই। আপনাদের চালাকি ধরা পড়ে গেছে। বিমানমন্ত্রী শুক্রবার দুপুরে গাজীপুরে অবস্থিত বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটের অডিটরিয়ামে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশ’র দু’দিনব্যাপী একাদশ সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। কমরেড হাফিজুর রহমান ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জাতীয় শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক শফিউদ্দিন আহমেদ, ট্রেড ইউনিয়ন কেন্দ্রের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ডাঃ ওয়াজেদুল ইসলাম খান, কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, জাতীয় শ্রমিক ফেডারেশনের সহসাধারণ সম্পাদক মোজাম্মেল হক, সহসাংগঠনিক সম্পাদক সেকান্দর আলী, দিদারুল আলম চৌধুরী, জাকির হোসেন, মামুন হোসেন ও অশোক সরকার।

মেনন আরও বলেন, ২০ দলীয় জোটের ষড়যন্ত্র থেমে নেই। বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমেদ নিখোঁজ ছিলেন। বিএনপি নেত্রী খালেদা জিয়া তাকে হাজির করতে সরকারকে আল্টিমেটাম দিলেন। অথচ দেখা গেল- তাকে হাজির করতে সরকারের প্রয়োজন হয়নি, তিনি নিজেই হাজির হয়ে গেছেন। সালাহউদ্দিন বলতে পারেন না কেমন করে তিনি ভারতে গেলেন।

বিমানমন্ত্রী আরও বলেন, তাকে যদি অপহরণ বা গুম করা হত তাহলে নিশ্চয়ই তার দাঁড়ি কামানো থাকত না, চুলগুলো এত সুন্দর করে কাটা থাকত না, জুতা পোলিশ করা থাকত না, পরনের যে কাপড়টি আছে তার ভাঁজ নষ্ট ছিল না। সেখানে আমরা বলতে চাই, এই যে গুম-খুনের নাটক সৃষ্টি করছিল ২০ দল, এর মধ্য দিয়ে দেশের মধ্যে এক ধরনের আতঙ্ক সৃষ্টি করতে চেয়েছিল। সেটা তারা করতে পারে নাই। তাদের যড়যন্ত্র থেমে নেই। বিএনপি-জামায়াত তথা ২০ দলীয় জোট পিছু হটেছে ঠিকই, কিন্তু তারা সামনে আরও সঙ্কট সৃষ্টির চেষ্টা করবে।