১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সালাহউদ্দিনকে আইনী প্রক্রিয়ায় ফিরতে হবে ॥ আওয়ামী লীগ


স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা বলেছেন, সম্প্রতি সময়ে যে ব্লগারদের হত্যা করা হচ্ছে, এর মদদদাতা ও পৃষ্ঠপোষক হলেন বিএনপি নেত্রী খালেদা জিয়া। এ জন্য তাকে জিজ্ঞাসাবাদ করা উচিত। একই সঙ্গে তারা বলেন, বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমেদকে আইনী প্রক্রিয়ায় দেশে ফিরতে হবে। শুক্রবার রাজধানীতে দুটি পৃথক অনুষ্ঠানে আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য এবং আইন, বিচার ও সংসদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সুরঞ্জিত সেনগুপ্ত এমপি এবং দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এ কথা বলেন।

রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ মিলনায়তনে নৌকা সমর্থক গোষ্ঠী আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, এক দিন সালাহ

উদ্দিনের রহস্য বের হবে। বিএনপিকে বুঝতে হবে, তারা যে কাজ করেছে তা সবই ছিল ভুল। খালেদা জিয়া এবং তারেকের রাজনীতিও সম্পূর্ণ ভুল। সুতরাং এখন তাদের নিয়মতান্ত্রিক ও গণতান্ত্রিক রাজনীতিতে ফিরে আসা ছাড়া আর কোন পথ খোলা নেই।

সুরঞ্জিত বলেন, মানুষ ভেবেছিল বিএনপি ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করেছে। কিন্তু সালাহ উদ্দিন নাটকে ভয় হচ্ছে যে, জানিনা তারা আবার কোন খেলায় নামে।

সংগঠনের সভাপতি ডা. খন্দকার এমদাদুল হক সেলিমের সভাপতিত্বে এতে বক্তব্য দেন সাম্যবাদী দলের নেতা হারুন চৌধুরী, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক নারায়ন দেবনাথ, মুক্তিযোদ্ধা আব্দুল হাই কানু প্রমুখ।

শুক্রবার বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ওলামা লীগ আয়োজিত এক আলোচনা সভায় ড. হাছান মাহমুদ বলেন, সম্প্রতি সময়ে যে ব্লগারদের হত্যা করা হচ্ছে, এর মদদদাতা ও পৃষ্ঠপোষক হলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া। এ জন্য তাকে জিজ্ঞাসাবাদ করা উচিত।

ওলামা লীগের সভাপতি ইলিয়াস হোসেন বিন হেলালীর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সভাপতি কায়েসুল আলমসহ সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সম্পর্কিত:
পাতা থেকে: