১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

কাপাসিয়ায় ডাকাত সন্দেহে পিটিয়ে হত্যা


নিজস্ব সংবাদদাতা, গাজীপুর॥ গাজীপুরর কাপাসিয়ায় ডাকাত সন্দেহে গণপিটুনীতে এক যুবক নিহত হয়েছে। নিহতের নাম আব্দুল মোতালেব (৩২)। সে কাপাসিয়া উপজেলার চামুরকি এলাকার হাফিজ উদ্দিনের ছেলে।

কাপাসিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজগর হোসেন খান জানান, কাপাসিয়া উপজেলার বরুন গ্রামের হাজী মালেকের বাড়িতে ৬-৭ ডাকাত শুক্রবার ভোররাত ৩ টার দিকে হানা দেয়। বাড়ির লোকজন জেগে ওঠলে ডাকাতরা সেখান থেকে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার পথে তারা বরুণ গ্রামের মাছের খামারের এক পাহাড়াদাকে ভয় দেখিয়ে তাড়া করে। এসময় ওই পাহাড়াদারের ডাকচিৎকারে গ্রামবাসী এগিয়ে আসে। পরে তারা ধাওয়া করে ডাকাত সন্দেহে একজনকে আটক করে গণপিটুনী দেয়। এতে ঘটনাস্থলেই সে নিহত হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কাপাসিয়া থানার ওসি মো: আহসান উল্যাহ জানান, তার কাছ থেকে শাবল, তালা কাটার যন্ত্র ও স্ক্রু ড্রাইভার উদ্ধার করা হয়। তার নামে কাপাসিয়া থানায় দুটি ও জয়দেবপুর থানায় একটি চুরির মামলা রয়েছে।

এদিকে, একই রাতে একই উপজেলার সিংহশ্রী বড়িবাড়ি গ্রামের অবসরপ্রাপ্ত প্রাথমিক শিক্ষক মফিজ উদ্দিনের বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতদলের সদস্যরা দরজা ভেঙ্গে ওই বাড়িতে ঢুকে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে ফেলে। এসময় তারা গৃহকর্তাকে মারধোর করে এবং নগদ ৩৫ হাজার টাকা, মোটর সাইকেল স্বর্ণালংকারসহ বিভিন্ন মালামাল নিয়ে পালিয়ে যায়।