২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বরিশালে লঞ্চ-কার্গো সংঘর্ষে আহত ১০


স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার মেহেন্দিগঞ্জের গজারিয়া নদীর নলবুনিয়া নামকস্থানে বৃহস্পতিবার রাতে যাত্রীবাহি লঞ্চ ও বালুবাহী কার্গোর মুখোমুখী সংঘর্ষে কমপক্ষে ১০ যাত্রী আহত হয়েছেন। এসময় আতংকিত হয়ে লঞ্চের ১৫/২০ জন যাত্রী নদীতে লাফিয়ে পড়লেও তাদের অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।

মেহেন্দিগঞ্জ থানার ওসি উজ্জ্বল কুমার দে জানান, মেহেন্দিগঞ্জ থেকে তিন শতাধিক যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া এম.ভি শরিয়তপুর-৩ নামের লঞ্চটি রাত সাড়ে নয়টার দিকে নলবুনিয়া ঘাটে ভিড়ছিলো। এ সময় বিপরীত দিক থেকে আসা বালুবাহী কার্গো এম.ভি মাওয়ানের সাথে যাত্রীবাহি লঞ্চের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে লঞ্চের ১০ যাত্রী আহত হয়। এসময় আতংকিত হয়ে লঞ্চের ১৫/২০ জন যাত্রী নদীতে লাফিয়ে পড়লেও স্থানীয় জেলেরা তাদের অক্ষত অবস্থায় উদ্ধার করার পর রাত সাড়ে ১১ টার দিকে লঞ্চটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। তিনি আরও জানান, চালক ও ষ্টাফসহ বালুবাহী কার্গোটি আটক করা হয়েছে।

এ ঘটনায় লঞ্চ মালিকের পক্ষ থেকে আজ শুক্রবার সকালে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। মেহেন্দীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট মুনসুর আহমেদ জানায়, আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। দূর্ঘটনায় লঞ্চের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।