২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

চট্টগ্রামে ফ্ল্যাটে গৃহবধূ খুন


জনকণ্ঠ ডেস্ক ॥ চট্টগ্রামে একটি ফ্ল্যাটে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক গৃহবধূ ও বরিশালে আবাসিক হোটেলে এক যুবক খুন হয়েছেন। এছাড়া মেহেরপুর ও সিরাজগঞ্জে স্বামীর হাতে দুই গৃহবধূ নিহত হয়েছেন। বরগুনার পাথরঘাটায় অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতার-

চট্টগ্রাম ॥ চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার মির্জারপুল এলাকার একটি ফ্ল্যাটে দিনদুপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হয়েছেন এক গৃহবধূ। শারমিন আক্তার (২৫) নামের এ মহিলাকে বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে রক্তাক্ত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পারিবারিক কলহের জের ধরে এ খুনের ঘটনা ঘটেছে বলে অভিযোগ রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ঐ মহিলার স্বামীর প্রথম স্ত্রীকে আটক করেছে। সিএমপির পাঁচলাইশ থানা সূত্রে জানা যায়, খুনের ঘটনাটি ঘটে মির্জারপুল এলাকার ইকুইটি ভিলেজ নামের একটি ভবনের চতুর্থ তলার বাসায়। নিহত শারমিনের স্বামী আবদুল হাকিম মধ্যপ্রাচ্য প্রবাসী। শারমিন তার দ্বিতীয় স্ত্রী। এ ঘটনায় পুলিশ প্রথম স্ত্রী রোজি আক্তারকে (৩৫) আটক করেছে। ঘটনার ক্লু উদঘাটনের জন্য তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ডাকাতি করতে এসে দুর্বৃত্তরা শারমিনকে হত্যা করে গেছে বলে প্রথম স্ত্রী দাবি করলেও শারমিনের পিতার পক্ষের অভিযোগ, পরিকল্পিতভাবে তাকে খুন করা হয়েছে। পাঁচলাইশ থানার পরিদর্শক গিয়াস উদ্দিন সাংবাদিকদের জানান, মধ্যপ্রাচ্য প্রবাসী আবদুল হাকিমের দুই স্ত্রীর মধ্যে প্রথম স্ত্রী রোজি বসবাস করেন ইক্যুইটি ভিলেজের চতুর্থ তলায়। আর দ্বিতীয় স্ত্রী শারমিন থাকতেন বহদ্দারহাট এলাকার সিপিবিএল নামের একটি ভবনের ফ্ল্যাটে। দ্বিতীয় বিয়েটি হয় প্রায় দেড় বছর আগে। এ সংসারে এক বছর বয়সী একটি পুত্রসন্তানও রয়েছে। এদিকে, নিহত শারমিনের মামা মোঃ আজিম বলেন, সম্পূর্ণ পরিকল্পিতভাবে তার ভাগনিকে খুন করা হয়েছে।

মেহেরপুর ॥ মেহেরপুর সদর উপজেলার আশরাফপুর গ্রামে আহাম্মদ আলী নামের নেশাগ্রস্ত এক পাষ- স্বামী তার স্ত্রী পারভীনকে (২৬) শ্বাসরোধ করে হত্যা করেছে। বৃহস্পতিবার সকালে এ ঘটনাটি ঘটে। এলাকাবাসী জানায়, বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। বৃহস্পতিবার সকালে স্ত্রীর সঙ্গে বাক বিত-ার চরম পর্যায়ে নিজ বাড়িতে স্ত্রীকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পাষ- স্বামী। পারভীনের চার বছরের একটি মেয়ে আছে। প্রতিবেশীরা খবর পেয়ে আহাম্মদ আলীকে বেঁধে পুলিশে সোপর্দ করে।

সিরাজগঞ্জ ॥ বেলকুচির চর সগুনায় পারিবারিক কলহের জের ধরে স্বামীর হাতে ১ সন্তানের এক জননী নিহত হয়েছে। নিহত আঙ্গুরী খাতুন (২০) চর সগুনা গ্রামের আল আমিনের স্ত্রী। ঘটনার পর থেকে বাড়ির সবাই পলাতক রয়েছে। পুলিশ বৃহস্পতিবার দুপুরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পুলিশ জানায়, ৩ বছর আগে নাটোরের আমিরুল ইসলামের মেয়ে আঙ্গুরীর সঙ্গে চরসগুনা গ্রামের আল আমিনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই ওয়ার্কশপ ব্যবসায়ী আলা আমিনের সঙ্গে স্ত্রী আঙ্গুরীর দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার সকালে তাদের মধ্যে তর্ক-বিতর্কের এক পর্যায়ের স্বামী এবং তার পরিবারের লোকজন আঙ্গুরীকে শ্বাসরোধে হত্যা করে।

বরিশাল ॥ নগরীর চকবাজারের একটি আবাসিক হোটেলে বশির হাওলাদার (২৭) নামের এক যুবক খুন হয়েছে। বুধবার রাতে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। খুন হওয়া যুবকের পরিচয় পাওয়া যায়নি। হোটেল ম্যানেজার মোঃ রফিকুল ইসলাম জানান, বুধবার সকালে হোটেলের দ্বিতীয় তলার ১০৩ নম্বর কক্ষ ভাড়া নেয় এক ব্যক্তি। হোটেল রেজিস্টারে তার নাম মোঃ বশির হাওলাদার ও নলছিটি উপজেলার তালতলী এলাকার মৃত সিরাজ মিয়ার পুত্র বলে লিপিবদ্ধ করেন।

পাথরঘাটা ॥ বরগুনার পাথরঘাটায় অজ্ঞাত এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে পাথরঘাটা কেএম মাধ্যমিক বিদ্যালয়ের সংলগ্ন পিছনের একটি ছোট পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ জানায়, সকালে ক্লাস আরম্ভ হওয়ার আগে স্কুলের বারান্দায় ছাত্ররা ক্রিকেট খেলছিল। খেলার বলটি মজা পুকুরে পড়লে ছাত্ররা বলটি ওঠাতে যায় এবং প্রচ- দুর্গন্ধের কথা শিক্ষকদের জানায়। পরে স্কুলের শিক্ষকরা কচুরীপানার ভিতরে লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।