২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ইংল্যান্ডের কোচ হতে কেপির আবেদন!


স্পোর্টস রিপোর্টার ॥ কেভিন পিটারসেন বদমেজাজী। মেজাজী মানুষকে কে-ই বা পছন্দ করেন? সব ঠিক আছে, কিন্তু দুদিনে যা ঘটে গেল, তার ব্যাখ্যা মেলা ভার। বাদ পড়ার পর বোর্ডের (ইসিবি) তরফ থেকে বলা হয়েছিল, জাতীয় দলে ফিরতে হলে আগে ঘরোয়া ক্রিকেটে পারফর্ম করতে হবে। সেটি করেছেন। কিন্তু ইসিবির নতুন পরিচালক এ্যন্ড্রু স্ট্রস পরিষ্কার জানিয়ে দিলেন, কেপিকে আর বিশ্বাস করেন না তিনি। তাকে দলে ফেরানোর কোন ইচ্ছা বোর্ডের নেই! এমন দ্বিমুখী নীতি দেখে টুইটারে পিটারসেনের খোঁচাÑ ‘শুভ সকাল। একটি বাজে দিনের পর সুখবর। আমি ইংল্যান্ডের কোচ হতে আবেদন করছি...!’ পরে ডেইলি টেলিগ্রাফকে পিটারসেন বলেন, ‘প্রথমে ইসিবি থেকে বলা হয়েছিল কাউন্টিতে রান করে ফিরতে হবে। অথচ স্ট্রস এখন বলছেন, তিনি আমাকে বিশ্বাস করছেন না! সুতরাং ইংল্যান্ডের মানুষই ভাল বুঝবেন, কে কার ওপর বিশ্বাস হারিয়েছে। আমার মনে হয় না এখন আর ইসিবির প্রতি কারও বিশ্বাস আছে। উল্লেখ্য, একাধিক ঝামেলায় জড়িয়ে গত এ্যাশেজে (২০১৩-২০১৪) দলে জায়গা হারান দক্ষিণ আফ্রিকান বংশোদ্ভূত তুখোড় এই ইংলিশ ব্যাটসম্যান। কাউন্টিতে সারের হয়ে ক্যারিয়ার সেরা ট্রিপল সেঞ্চুরিসহ (৩২৬) ব্যাট হাতে দারুণভাবে ফর্মে ফেরেন তিনি। একদিন পর ইসিবির সঙ্গে দেখা করতে গেলে স্ট্রস ওই মন্তব্য করেন। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল খেলতে পিটারসেন তাই ভারতে রওনা হয়েছেন!

মুন্সীগঞ্জ ক্রিকেট লীগ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগে আজাদ স্পোটিং ক্লাব জয় পেয়েছে। বুধবার মুন্সীগঞ্জ স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় তারা ৫ ইউকেটে মানিকপুর বিজয় ক্লাবকে হারিয়ে দেয়। টসে জিতে প্রথমে মানিকপুর বিজয় ক্লাব ব্যাট করে ২৭ ওভার ৩ বল খেলে ১০৫ রান করে অল আউট হয়ে যায়। জবাবে আজাদ স্পোটিং ক্লাব ২২ ওভার ২ বলে ৫ ইউকেট হারিয়ে ১০৯ রান সংগ্রহ করে। বিজয়ী দলের শামীম ৭৫ রানে অপরাজিত থাকেন। বিজয়ী দলের অধিনায়ক আব্দুল মোমেন ৬ ওভার বল করে মাত্র ৮ রান খরচায় হ্যাটট্রিকসহ ৪ ইউকেট দখল করে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন। এতে মোট ৮টি দল অংশ নিচ্ছে। আগামীকালের খেলায় মুখোমুখি হবে মুন্সীগঞ্জ ক্রিকেট একাডেমি বনাম এ্যামেচার ক্রীড়া একাডেমি।

টিএ্যান্ডটি ক্লাবের সংবর্ধনা বুলুকে

স্পোর্টস রিপোর্টার ॥ মতিঝিল টিএ্যান্ডটি ক্লাব প্রথম বিভাগ ফুটবল লীগে রানার্সআপ হওয়ায় বাফুফের চ্যাম্পিয়নশিপ লীগে (২০১৫) অংশ নেবে। ক্লাবটির ফুটবল কমিটির নবনির্বাচিত চেয়ারম্যান ক্রীড়া সংগঠক ও শিল্পপতি এমএনএইচ বুলুকে ক্লাব মিলনায়তনে ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনায় উপস্থিত ছিলেন ক্লাবের প্রধান উপদেষ্টা ফজলুর রহমান বাবুল, সাবেক কৃতী ফুটবলার শেখ মোঃ আসলাম, হাসানুজ্জামান খান বাবলু প্রমুখ।

সম্পর্কিত:
পাতা থেকে: