২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

ভিসা হাতে পেলেই শিলং রওনা হবো -হাসিনা


স্টাফ রিপোটাার ॥ স্বামীকে দেশে ফিরিয়ে আনতে ভারতের ভিসা পাওয়ার জন্য আবেদন করা হয়েছে উল্লেখ করে সালাহউদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদ বলেছেন ভিসা হাতে পেলেই শিলংয়ের উদ্দেশে রওনা হবো। বুধবার দুপুরে গুলশানের বাসায় আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

হাসিনা আহমেদ বলেন, ভিসার জন্য সকালেই আবেদন জমা দিয়েছি। হাইকমিশনে আমাদের লোকজন কাজ করছেন। ভিসার আবেদনপত্রে সড়ক ও আকাশ পথে যাওয়া-আসার কথা উল্লেখ করা হয়েছে। যেপথে সুবিধা হবে সে পথেই যাবো। শিংল থেকে সালাহ উদ্দিন আহমেদকে ফিরিয়ে আনার বিষয়ে যেসব আইনি জটিলতা রয়েছে, সে বিষয়ে তিনি বলেন, আমরা সেখানে পৌঁছানোর পর প্রয়োজনীয় ব্যবস্থা নেবো। এ ব্যাপারে আমি সরকারের সহযোগিতা কামনা করছি। আশা করি সরকার সহযোগিতা করবে।

উল্লেখ্য, ১০ মার্চ থেকে নিখোজ হওয়ার পর বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদ মঙ্গলবার ভারতের মেঘালয় রাজ্যের শিলংয়ের একটি মানসিক হাসপাতাল থেকে তার স্ত্রীর সঙ্গে টেলিফোনে কথা বলেন। এর পর থেকেই হাসিনা আহমেদ স্বামীকে দেশে ফিরিয়ে আনতে প্রয়োজনীয় প্রস্তুতি শুরু করেন। মঙ্গলবার বিকেলে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবিহউদ্দিন আহমেদ ভারতীয় দূতাবাসে যোগাযোগ করার পর বুধবার সকাল ৯টায় ভারতীয় হাইকমিশনে আবেদনপত্র জমা দেয়া হয়। বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান ভিসা দ্রুত করতে দূতাবাসের সঙ্গে সার্বক্ষনিক যোগাযোগ রাখছেন বলে জানা গেছে।