১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সামান্য কিছু র‌্যাব ও পুলিশে ভর করে টিকে আছে সরকার ॥ খালেদা জিয়া


স্টাফ রিপোর্টার ॥ বর্তমান ‘অবৈধ’ সরকার সামান্য কিছু র‌্যাব ও পুলিশের ওপর ভর করে টিকে আছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। তিনি বলেছেন, সরকার দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। বিরোধীদের দমনে চারদিক থেকে অক্টোপাসের মতো আটকে দিয়েছে। বিএনপিই হলো প্রকৃত জাতীয়তাবাদী শক্তি এবং মুক্তিযোদ্ধাদের দল। আওয়ামী লীগ জাতীয়তাবাদ চুরি করেছে। আমরাই মুক্তিযুদ্ধ মন্ত্রণালয় করেছি। কিন্তু সময়ের অভাবে অনেক কিছু করতে পারিনি। সময়-সুযোগ আসলে ভবিষ্যতে অবশ্যই করব।

মঙ্গলবার রাতে বিএনপি চেয়ারপার্সনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত ‘দেশের ক্রান্তিলগ্নে রণাঙ্গনের মুক্তিযোদ্ধাদের করণীয়’ শীর্ষক এক মতবিনিময় সভায় বেগম জিয়া এসব কথা বলেন। জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল এ সভার আয়োজন করে। এতে মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াখ আজিজ ও সাধারণ সম্পাদক শফিউজ্জামান খোকনের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী অংশ নেন। সভায় বিএনপি চেয়ারপার্সনের সঙ্গে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, জমির উদ্দিন আ স ম হান্নান শাহ, চেয়ারপার্সনের উপদেষ্টা শাজাহান ওমর, কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইব্রাহীম প্রমুখ উপস্থিত ছিলেন।

বেগম জিয়া বলেন, দেশে গণতন্ত্র ফিরে আসার সব পথ বন্ধ করে দিয়েছে সরকার। আমাদের এই অবস্থা থেকে বেরিয়ে আসতে হবে। আমরা সন্ত্রাসে নয়, শান্তিতে বিশ্বাস করি।