২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

অপহরণের ৩ দিন পর ড্রামের ভেতর থেকে ছাত্রের লাশ উদ্ধার


নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ১২ মে ॥ নারায়ণগঞ্জের আড়াইহাজারে অপহৃত স্কুলছাত্র মাকসুদুল ইসলাম তুহিনের (৭) লাশ ৩ দিন পর চাচাতো ভাইয়ের ঘরের মধ্যে প্লাস্টিকের ড্রামের ভেতর থেকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় উপজেলার বগাদী কান্দাপাড়া গ্রাম থেকে তুহিনের লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় অপহরণকারী নিহতের আপন চাচাতো ভাই মাহফুজুল ইসলামকে আটক করা হয়েছে। তুহিনের লাশ উদ্ধারের পর আত্মীয়-স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়ে। পুরো পরিবারে চলছে এখন শোকের মাতম।

আড়াইহাজার থানার এসআই তানভির হোসেন জানান, গত ৮ মে উপজেলার বগাদী কান্দাপাড়া গ্রামের দন্তচিকিৎসক কাজী নাছির উদ্দিনের ছেলে খড়িয়া ব্র্যাক স্কুলের দ্বিতীয় শ্রৈণীর ছাত্র মাকসুদুল ইসলাম তুহিন তাদের বাড়ির সামনে মাঠে খেলতে গিয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করেও তুহিনের সন্ধান পায়নি তার পরিবার। পরদিন সকালে অপহরণকারীরা তুহিনের বাবা নাছির উদ্দিনের মোবাইল ফোনে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের টাকা দেয়া না হলে তাকে হত্যা করা হবে বলে হুমকি দেয়। অপহরণকারীরা এই ঘটনা পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীকে না জানানোর জন্যও হুমকি দেয়া হয়। ওইদিনই নাছির উদ্দিন ঘটনাটি পুলিশকে জানায় এবং থানায় একটি অভিযোগ দাখিল করেন।

মঙ্গলবার দুপুরে নরসিংদীর বালাপুর এলাকা থেকে অপহরণকারী মাহফুজকে আটক করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে সে স্কুলছাত্র তুহিনকে হত্যার কথা স্বীকার করে।