২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

সোনারগাঁওয়ে বাসে গার্মেন্টস কর্মীকে পালাক্রমে ধর্ষণ


নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ১২ মে ॥ সোনারগাঁও উপজেলায় পোশাক শ্রমিক বহনকারী একটি বাসে নারী শ্রমিককে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার রাতে বাসের চালক ও হেলপার মিলে ওই নারী শ্রমিককে ধর্ষণ করে। মঙ্গলবার সকালে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় হেলপার রুবেলকে গ্রেফতার করেছে সোনারগাঁও থানা পুলিশ।

জানা গেছে, আড়াইহাজারের একটি পোশাক কারখানা থেকে সোমবার রাত সাড়ে ১০টার দিকে ছুটি শেষে অন্য কর্মীদের সঙ্গে একটি বাসে করে ধন্দী এলাকার উদ্দেশে রওনা দেয় চালক চান্দুু মিয়া। পথে সকল যাত্রী নামানো শেষে চরকামালদী বালুরমাঠ এলাকায় চালক চান্দু মিয়া ও হেলপার রুবেল মিলে ওই নারী পোশাক শ্রমিককে পালাক্রমে ধর্ষণ করে। সে সময় ধর্ষিতার অতিরিক্ত রক্তক্ষরণ হলে সে জ্ঞান হারিয়ে ফেলে। ভোরে ধর্ষিতার জ্ঞান ফিরে এলে স্থানীয় জনতা আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে ভর্তি করে।

নবাবগঞ্জে নিজ বাড়ির উঠানে কুপিয়ে ব্যবসায়ীকে হত্যা

সংবাদদাতা, দোহার, নবাবগঞ্জ, ঢাকা ॥ ঢাকার নবাবগঞ্জ উপজেলার বান্দুরা ইউনিয়নের মৌলভিডাঙ্গি গ্রামে মফিউর রহমান ওরফে মঙ্গল হাজী (৬০) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার ভোরে ফজরের নামাজ পড়তে ঘর থেকে বের হতেই নিজ বাড়ির উঠানে তাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়।