১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

সৌদিতে হুতিদের মর্টার হামলায় দুই বাংলাদেশী নিহত


স্টাফ রিপোর্টার ॥ সৌদি আরবে কর্মরত দুই বাংলাদেশী ইয়েমেনের বিদ্রোহীদের মর্টার শেলের আঘাতে নিহত হয়েছেন। এরমধ্যে একজন কুমিল্লার মিজান, অন্যজন বরগুনার আব্দুল জলিল। সোমবার পররাষ্ট্র মন্ত্রণালয় এক বার্তায় এ তথ্য জানিয়েছে।

মন্ত্রণালয় জানিয়েছে, গত ৫ ও ৬ মে সৌদি আরবের নাজরান এলাকায় কর্মরত অবস্থায় মর্টার শেলের আঘাতে এই দুই বাংলাদেশী নাগরিক নিহত হন। নাজরান এলাকাটি সৌদি আরবের দক্ষিণ প্রদেশে অবস্থিত। যা দেশটির জেদ্দা থেকে ৬৫০ কিলোমিটার এবং প্রতিবেশী রাষ্ট্র ইয়েমেনের সীমান্ত থেকে ৫০ কিলোমিটার দূরে অবস্থিত।

মন্ত্রণালয় সৌদি আরবে অবস্থিত বাংলাদেশ মিশনের সংশ্লিষ্ট কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে যথাযথ ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন। নিহতদের মরদেহ নাজরানের কিং খালেদ হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে। তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছে বাংলাদেশ মিশন। এ ছাড়া নিহতরা যে প্রতিষ্ঠানে কাজ করতেন তাদের সঙ্গে যোগাযোগ করে ক্ষতিপূরণের ব্যবস্থা করা হয়েছে। কয়েক দিনের মধ্যেই নিহতদের মরদেহ বাংলাদেশে পাঠানো হবে।

নিহত মিজান কুমিল্লা জেলার বরুড় থানার বাতশার গ্রামের মফিজের ছেলে এবং আব্দুল জলিল বরগুনা জেলার পাথরঘাটা থানার লেমুয়া গ্রামের আব্দুল আজিজের ছেলে।

সম্পর্কিত:
পাতা থেকে: