২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সাতদিনব্যাপী নানা অনুষ্ঠান করবে আওয়ামী লীগ


বিশেষ প্রতিনিধি ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল কূটনৈতিক উদ্যোগের ফলে দীর্ঘদিন ঝুলে থাকা স্থলসীমান্ত চুক্তি বিল ভারতের লোকসভায় সর্বসম্মতিক্রমে পাস হওয়া, ব্রিটিশ পার্লামেন্ট নির্বাচনে বঙ্গবন্ধুর দৌহিত্রী টিউলিপ রেজওয়ানা সিদ্দিকের অবিস্মরণীয় বিজয় এবং ১৭ মে আওয়ামী লীগ সভানেত্রীর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ প্রান্ত থেকে কেন্দ্র পর্যন্ত সাত দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠান পালন করবে।

প্রধানমন্ত্রীর অভাবনীয় কূটনৈতিক সাফল্যে আর তাঁর স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে স্মরণীয় করে রাখতে রাজধানীসহ দেশের সকল জেলা, উপজেলা, ইউনিয়ন পর্যন্ত সভা-সমাবেশ, আনন্দ মিছিল, বিজয় র‌্যালিসহ সপ্তাহব্যাপী নানা কর্মসূচী পালনের প্রাথমিক সিদ্ধান্ত নিয়েছে দলটি। আজ সোমবার ফের বৈঠকে বসে কর্মসূচী চূড়ান্ত করবে দলটি। রবিবার রাতে দলটির কয়েক কেন্দ্রীয় নেতা অনানুষ্ঠানিক বৈঠক করে সপ্তাহব্যাপী এসব কর্মসূচী পালনের সিদ্ধান্ত নেয়।

সূত্র জানায়, অনানুষ্ঠানিক বৈঠকে দলের কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর কবির নানক এমপি, আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি, ড. আবদুস সোবহান গোলাপ, এ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি ছাড়াও কেন্দ্রীয় নেতা ও ঢাকার কয়েক সংসদ সদস্য উপস্থিত ছিলেন।