২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

স্থল সীমান্ত বিল পাস ও তিন বঙ্গকন্যার জয়ে ছাত্রলীগের আনন্দ মিছিল


বিশ্ববিদ্যালয় রিপোর্টার ॥ ভারতীয় পার্লামেন্টে মুজিব-ইন্দিরা স্থল সীমান্ত চুক্তি বিল পাস ও ব্রিটিশ পার্লামেন্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্রী রেজওয়ান সিদ্দিক টিউলিপ ও রুশনারা আলী, রূপা হক এমপি নির্বাচিত হওয়ায় রবিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে আনন্দ মিছিল করেছে বাংলাদেশ ছাত্রলীগ। মিছিলটি বেলা সাড়ে ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বিভিন্ন স্থান ঘুরে অপরাজেয় বাংলার পাদদেশে এসে শেষ হয় এবং সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম। সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি জয়দেব নন্দী, যুগ্ম-সাধারণ সম্পাাদক শামসুল কবির রাহাত, মোস্তাফিজুর রহমান মোস্তাক, আবদুর রহমান জীবন, শারমিন সুলতানা লিলি, সাংগঠনিক সম্পাদক এসএম তরিকুল ইসলাম, আনোয়ার হোসেন আনু, আফরিন নুসরাত, ঢাবি শাখা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মোল্লা প্রমুখ। উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক শিহাবুজ্জামান শিহাব, ক্রীড়া সম্পাদক আবিদ আল হাসান, পরিবেশ সম্পাদক সাইফুর রহমান সোহাগ, সাংস্কৃতিক সম্পাদক আশিকুর রহমান রন, দফতর সম্পাদক শেখ রাসেল, সমাজসেবা সম্পাদক কাজী এনায়েত, কেন্দ্রীয় সহসম্পাদক আসাদুজ্জামান নাদিম, সদস্য এনামুল হক প্রিন্স, ঢাবি সাংগঠনিক সম্পাদক আদিত্য নন্দি প্রমুখ।

আজ সংহতি সমাবেশ ॥ প্রকৌশল বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগ সভাপতি শুভ্রজোতি ঠিকাদার ও সাধারণ সম্পাদক আবু সাঈদ কনককে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কারের প্রতিবাদেও বুয়েটের জামায়াতপন্থী শিক্ষক জাহাঙ্গীর আলমের সর্বোচ্চ শাস্তির দাবিতে আজ সোমবার বেলা ১১টায় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শহীদ মিনার চত্বরে আয়োজিত সমাবেশে সংহতি প্রকাশ করবে বাংলাদেশ ছাত্রলীগ। সংগঠনটির বুয়েট শাখা এই সমাবেশের আয়োজন করেছে।