২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনা স্কুলছাত্রীসহ নিহত চার আহত ৭৩


জনকণ্ঠ ডেস্ক ॥ শনিবার সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীসহ নিহত হয়েছে চারজন। আহত হয়েছে ৭৩ জন। নীলফামারীতে স্কুলছাত্রী, কুড়িগ্রামে পথচারী ও দিনাজপুরে গৃহবধূ ও গার্মেন্টস কর্মকর্তা নিহত হয়েছে। স্টাফ রিপোর্টারদের পাঠানো খবর :

নীলফামারী ॥ পথচারী স্কুলগামী এক শিশুছাত্রীকে চাপা দিয়ে যাত্রীবাহী কোচ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উল্টে পড়েছে। এ ঘটনায় তছলিমা আক্তার (৮) নামের ওই শিশুটি ঘটনাস্থলে নিহত এবং কোচের অর্ধশতাধিক যাত্রী আহত হয়েছে। শনিবার সকাল ৭টার দিকে ঘটনাটি ঘটে রংপুর মহাসড়কের নীলফামারীর সৈয়দপুরের কামারপুকুরের কলাবাগান নামক স্থানে। নিহত শিশুটি সৈয়দপুরের কামারপুকুর ইউনিয়নের আইসঢাল গ্রামের মাজেদুল ইসলামের মেয়ে ও কামারপুকুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। এ দিকে আহত কোচযাত্রীদের উদ্ধার করে সৈয়দপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৩০ জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তবে কোচের চালক সুপারভাইজার ও হেলপার ঘটনার পর পালিয়ে যায়।

কুড়িগ্রাম ॥ কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নুর হোসেন (৪৮) নামে একজন নিহত হয়েছে। আহত হয়েছে ২৩ জন। শনিবার ঢাকা থেকে কুড়িগ্রাম আসার পথে ‘ভাই-বোন স্পেশাল’ নামের নাইট কোচ সকাল সাড়ে ৭টার দিকে শহরের ত্রিমোহনী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে এ দুর্ঘটনায় ঘটে। এতে আহত ২৩ জনকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাড়ির চালক পলাতক রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহত নুর হোসেনের বাড়ি কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের নওয়ানি পাড়া গ্রামে। সে ঐ গ্রামের বাচ্চু সেখের পুত্র।

দিনাজপুর ॥ দিনাজপুরে ফুলবাড়ী-রংপুর মহাসড়কের জিয়ার মোড় নামক স্থানে শনিবার সকালে বাসচাপায় আন্জু আরা (২৬) নামে ১ গৃহবধূ নিহত হয়েছেন।

চট্টগ্রাম ॥ শনিবার বিকেলে নগরীর ডবলমুরিং থানার মনসুরাবাদ এলাকায় যাত্রীবোঝাই একটি টেম্পো উল্টে গিয়ে একটি গার্মেন্টস কারখানার কর্মকর্তা নিহত হয়েছে। তার নাম আবুল বশর (৪৫)। তিনি মনসুরাবাদ এলাকার বারট্যাক্স এ্যাপারেলস নামে একটি গার্মেন্টসের হিসাব বিভাগের ব্যবস্থাপক ছিলেন। পুলিশ জানায়, টেম্পোটিতে ৪-৫ জন যাত্রী ছিল। মনসুরাবাদ এলাকায় আসার পর এটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।