২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

এই সময়ে ইসমত আরা লেমন


স্টাফ রিপোর্টার ॥ শোবিজের এই সময়ের সম্ভাবনাময় অভিনেত্রী ইসমত আরা লেমন। অভিনয়ের গুণে স্বপ্নীল ভুবনে ধীর পায়ে এগিয়ে চলছেন এই উদীয়মান এই অভিনেত্রী। নাটক ও বিজ্ঞাপনচিত্র দুই মাধ্যমেই সমানতালে ব্যস্ত রয়েছেন প্রতিশ্রুতিশীল এই অভিনয় শিল্পী। এটিএম শামসুজ্জামানের বিপরীতে ‘মজা মারে ফজা ভাই’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে সংস্কৃতি অঙ্গনে অভিষেক হয় লেমনের। পরবর্তীতে অভিনয় করেন প্রায় এক ডজন নাটক ও বিজ্ঞাপনচিত্রে।

চিত্রনায়ক আমিন খানের সঙ্গে জুটিবদ্ধ হয়ে সম্প্রতি কাজ করেছেন ‘লাভস্পীড’ নামের একটি টেলিফিল্মে।

টেলিফিল্মটি আগামী ঈদ-উল-ফিতরে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে বলে জানা গেছে। বর্তমানে চুক্তিবদ্ধ হয়েছেন মিনহাজুল ইসলাম অভির ঈদের ছয় পর্বের ধারাবাহিক ‘শেষ অধ্যায়’ এ। আমিন খান-পপির সঙ্গে অভিনীত টেলিফিল্ম ‘লাভস্পীড’ প্রচারের পর লেমনের একটা সুদৃঢ় অবস্থান তৈরি হবে বলে মনে করেন তিনি। এছাড়া টেলিটক, কোকোলা নুডলস, চরকা ওয়াশিং পাউডার, রিয়েল চাটনিসহ প্রায় ডজনখানেক বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন ইসম আরা লেমন। ইসমত আরা লেমন বলেন, কোয়ান্টিটির চেয়ে কোয়ালিটিকে বেশি প্রাধান্য দেই বলে আমার কাজের সংখ্যা কম। কোয়ালিটিসম্পন্ন কাজ করেই স্বপ্নের ভুবনে সম্মানজনক অবস্থান তৈরি করতে চান তিনি। চলচ্চিত্রে কাজ করা প্রসঙ্গে তিনি বলেন, চলচ্চিত্রে অভিনয় করার স্বপ্ন পৃথিবীর সব অভিনয়শিল্পীদের মাঝেই থাকে। অবশ্যই চলচ্চিত্রে অভিনয় করতে চাই।

তবে অবশ্যই এর আগে নিজেকে চলচ্চিত্রের উপযোগী করে তুলতে চাই। জেনে বুঝে শিখেই চলচ্চিত্রের রূপালী পর্দায় হাঁটতে চাই। স্বপ্নের ভুবনে নিজের প্রত্যাশা ও প্রাপ্তির সঠিক সমন্বয়ের বিষয়ে লেমন নিজেও শতভাগ আত্মবিশ্বাসী। লেমনের জন্য শুভ কামনা।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: