১৪ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ফ্যাশন সংবাদ


বার্ডস আই

এই গরমে দেশীয় ফ্যাশন হাউস বার্ডস আই নিয়ে এসেছে ছোটদের সব নতুন পোশাক। এছাড়াও বার্ডস আইয়ে পাওয়া যাবে শত শত নতুন ডিজাইনের টি-শার্ট, পলোশার্ট, শার্ট ও বাচ্চাদের টি-শার্ট, ও পাঞ্জাবি। নিজস্ব ডিজাইনারদের নক্সায় তৈরি গরম উপযোগী এসব পোশাক পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের তিনটি শোরুমে। বার্ডস আইয়ের শোরুমে সব ধরনের পোশাক সারাদেশে পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়। ফোন : ০১৯১৫ ০৬৮১৫৩।

বিহঙ্গ

কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মজয়ন্তী উপলক্ষে ফ্যাশন হাউস বিহঙ্গ এনেছে টি-শার্ট। বিহঙ্গ গ্রীষ্ম ঋতুর তাপদাহের তীব্রতার কথা মাথায় রেখে সময়োপযোগী রঙের টি-শার্ট, পাঞ্জাবি, শর্ট পাঞ্জাবি ও ফতুয়া দিয়ে শোরুম সাজিয়েছে। এছাড়াও বিহঙ্গে আপনি পাবেন লেডিস ফতুয়া, শাড়ি।

৪০ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহবাগ, ঢাকা। মুঠোফোন : ০১৭১২ ৬৭৮ ৯৩৪।

নিত্য উপহার

এবারও ২৫ বৈশাখে কবিগুরু“রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মজয়ন্তী উপলক্ষে নিত্য উপহার নতুন ৫টি টি-শার্ট ৯টি ভিন্ন ডিজাইনে মগ ও ব্যাজ প্রকাশ করেছে।

রবীন্দ্রনাথবিষয়ক এসব ডিজাইন করেছেন শিল্পী মোস্তাফিজ কারিগর।

সাদাকালো

২৫ বৈশাখ রবীন্দ্রজয়ন্তী; কবি গুরু রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মবার্ষিকী। প্রতিবারের মতো এবারও ফ্যাশন হাউস সাদাকালো রবীন্দ্রজয়ন্তী উপলক্ষে তৈরি করেছে সত্যজিতের তুলিতে আঁকা রবীন্দ্রনাথকে নিয়ে বিভিন্ন নান্দনিক ডিজাইনের পোশাক। এই সকল পোশাকের মধ্যে আছে শাড়ি, পাঞ্জাবি, টি-শার্ট ও উত্তরীয়। সাদাকালোর সকল শোরুম ছাড়াও এই সকল পোশাক পাওয়া যাবে সাদাকালোর ওয়েবসাইট : িি.িংধফধশধষড়.হবঃ-এ।

মেনজ ক্লাব

গরমের এ সময়টায় স্বাচ্ছন্দ্য আনতে মেনজ ক্লাব এনেছে ডিজাইন শার্টের নতুন আউটলাইন। পোশাকগুলোতে কলার কাফ এবং ফিটিংস-এ থাকছে প্যাটার্ন বৈচিত্র্যতা। আরামদায়ক কাপড়ে রঙ হিসেবে থাকছে সামার সফট কালার। চলতি সময়ের ট্রিম বা স্লিম ফিটের সঙ্গে থাকছে প্রিন্টেট ফেব্রিক বৈচিত্র্য। গরমের এ সময়টায় প্রিন্টেট ফেব্রিক দেবে সফট ভিনটেজ আবহ। এ ছাড়াও নিত্যদিনের চলাফেরাতে ক্যাজুয়াল লুক দিতে তরুণ থেকে মাঝ বয়সীদের জন্য থাকছে পিকে পলো, প্যান্টসহ ফ্যাশন অনুষঙ্গ। কেনাকাটায় বাড়তি সুবিধা দিতে বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের জন্য থাকছে বিশেষ মূল্যছাড় সুবিধা। এ সুবিধা ঢাকা, চট্টগ্রাম, খুলনা, সিলেট শোরুমের জন্য প্রযোজ্য।

পি বাজার

বছরের শুরুতেই বাড়ছে বাড়িভাড়া। অজুহাত হিসেবে রয়েছে গ্যাস-বিদ্যুত-পানিসহ নানান জিনিসের দাম বৃদ্ধি। এ ছাড়াও থাকে নানা কারণ। কিন্তু সবাই চায় একটু শান্তির আশ্রয়। তাই শত কষ্টের মাঝেও খুঁজতে বের হন, ভাল একটি বাড়ি বা ফ্ল্যাট। ঘাড়ের ওপর যেন যোগ হয় বাড়তি আর একটি ঝামেলা। পছন্দমতো বাসা খুুঁজে পাওয়া কী এত সহজ! আর বর্তমান যুগে কর্মব্যস্ত নগরীতে নিজের জন্য একটু সময় বের করাই হয়ে পড়ে বেশ কষ্টসাধ্য ব্যাপার। তার ওপরে আবার ভাল বাসার খোঁজ। কোন উপায় না পেয়ে অনেকে ছুটির দিনগুলো কাজে লাগিয়ে থাকেন। তবুও যদি ভাল বাসা খুঁজে পাওয়া যেত তাহলেও যেন কাজে লাগত। শহরের সকল এলাকার বাড়ি/অফিস ভাড়ার সব খোঁজখবর বিস্তারিত যদি ছবিসহ এক জায়গায় পাওয়া গেলে কেমন হতো! ঠিক এই কাজটিই করছে প্রপার্টি বাজার লিমিটেড [িি.িঢ়নধুধধৎ.পড়স]। ফোন : ৮৮৮১৬৬৭

জিনাত

মসলিন, সিল্ক অথবা শিফনের শাড়িতে রয়েছে আলাদা আভিজাত্যের ছোঁয়া। ঋতু ও ট্রেন্ড এর কথা মাথায় রেখে জিনাত এনেছে মসলিন ও শিফনের হ্যান্ড পেইন্টের এর শাড়ি। শুধু পছন্দসই পোশাকই নয়, কেউ চাইলে নিজস্ব ডিজাইন কিংবা ক্যাটালগ থেকে তৈরি করে নিতে পারেন নিজের পছন্দমতো পোশাক। ফোন : ০১৮১৮৮১৮৫১৫।

facebook.com/ yeenatboutique.