২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বিসিএলে রনির সেঞ্চুরি


স্পোর্টস রিপোর্টার ॥ দুর্দান্ত ফর্মে আছেন অনেকদিন ধরেই। সে কারণে এবার পাকিস্তানের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ ও টি২০ ম্যাচের জন্য বাংলাদেশ জাতীয় দলে ঠাঁই করেও নিয়েছিলেন। তবে অভিষেক হয়নি। প্রথম শ্রেণীর ক্রিকেটেও দারুণ ফর্মে থাকা রনি তালুকদারকে অবশ্য টেস্ট সিরিজে রাখা হয়নি স্কোয়াডে। খেলছেন প্রথম শ্রেণীর ক্রিকেট আসর বাংলাদেশ ক্রিকেট লীগে (বিসিএল)। যদিও প্রথম ম্যাচে ৬ ও ৮ রান করেছিলেন ওয়ালটন মধ্যাঞ্চলের এ তরুণ ওপেনার। কিন্তু দ্বিতীয় ম্যাচেই সেঞ্চুরি হাঁকালেন। বৃহস্পতিবার ফতুল্লায় শুরু হওয়া চারদিনের ম্যাচে প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চলের বিরুদ্ধে তাঁর করা ১০৬ রানের পরও অবশ্য তেমন সুবিধাজনক অবস্থানে যেতে পারেনি ওয়ালটন। প্রথম দিনশেষে প্রথম ইনিংসে এখন পর্যন্ত তারা তুলেছে ৭ উইকেটে ২৪৮ রান। ওয়ানডে মেজাজে ব্যাট চালিয়ে রনি ১২৯ বলে ১৯ চার ও ১ ছক্কায় ১০৬ রান করে ফিরে যান।

ক্রুইফের উপস্থিতিতে চূড়ান্ত বাছাই

স্পোর্টস রিপোর্টার ॥ আগামী আগস্টে দক্ষিণ কোরিয়াতে অনুর্ধ-১২ ফুটবল ফেস্টা অনুষ্ঠিত হবে। বাংলাদেশ অনুর্ধ-১২ ফুটবল দল এ টুর্নামেন্টে অংশ নেবে। বাফুফে অনুর্ধ-১২ জাতীয় ফুটবল দলগঠনের লক্ষ্যে বাফুফে আর্টিফিসিয়াল টার্ফে এক উন্মুক্ত ট্রায়াল অনুষ্ঠিত হয়েছে গত দুইদিনব্যাপী।

এ ট্রায়াল থেকে বাছাইকৃত খেলোয়াড়দের চূড়ান্ত বাছাই প্রক্রিয়া আজ শুক্রবার সকাল ৮টায় বাংলাদেশ জাতীয় ফুটবল দলের প্রধান প্রশিক্ষক লোডভিক ডি ক্রুইফের উপস্থিতিতে অনুষ্ঠিত হবে।