২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

মানিকগঞ্জে গৃহবধূকে ফাঁস দিয়ে হত্যার অভিযোগ


নিজস্ব সংবাদদাতা, মানিকগঞ্জ, ৬ মে ॥ সদর উপজেলার পশ্চিম দাশড়া এলাকায় মাখন (৫০) নামে এক গৃহবধূকে গলায় ফাঁস দিয়ে হত্যার পর গাছে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে। নিহত মাখন ওই এলাকার মফেজ উদ্দিনের স্ত্রী। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে ঘটনাস্থল থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

নিহতের ছোট ভাই আব্দুস সালাম জানান, তার বোনের স্বামী মফেজ উদ্দিনের দুই স্ত্রী। পশ্চিম দাশড়া এলাকায় তারা পাশাপাশি দুইটি বাড়িতে বসবাস করতেন। মঙ্গলবার রাত ১১টার দিকে তার বোন বাড়ি থেকে নিখোঁজ হন। পরে সকালে ওই এলাকায় মফেজের দ্বিতীয় স্ত্রীর বাড়ির পাশের ভিটিতে একটি গাছের সঙ্গে তার বোনের ঝুলন্ত লাশ পাওয়া যায়। তিনি আরও বলেন, দ্বিতীয় বিয়ের পর থেকেই তার বোনকে মফেজ প্রতিনিয়ত মারপিট করত।

সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা লুট, আহত ৩

নিজস্ব সংবাদদাতা, সাভার, ৬ মে ॥ আশুলিয়া থানাধীন ডেন্ডাবর পূর্বপাড়া এলাকায় বাসা থেকে মোটরসাইকেল চুরি করতে ব্যর্থ হয়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যবসায়ী ও কর্মচারীদের ছুরিকাঘাতে আহত করেছে মোটরসাইকেল চোর চক্রের সদস্যরা। এ সময় তারা ব্যবসা প্রতিষ্ঠান থেকে নগদ ৬০ হাজার টাকাসহ ৩টি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। বুধবার দুপুরে আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকার শহীদুলের মালিকানাধীন ‘জননী’ মোটর স্টোরে এ ঘটনা ঘটে। শহীদুল জানান, বুধবার ভোর রাতে ডেন্ডাবর পূর্বপাড়ার তার দোতলা বাড়ির দেয়াল টপকে চোর চক্রের সদস্যরা সিঁড়ির নিচে রাখা মোটরসাইকেল চুরি করতে আসে। এ সময় হঠাৎ মোটরসাইকেলের হর্ন বেজে উঠলে তিনি ঘর থেকে বের হয়ে সিঁড়ির নিচে চোর চক্রের ৩ সদস্য সেলিম, সুজন ও জাহিদকে দেখে ফেলে। চোরেরা তখন সেখান থেকে দ্রুত সটকে পড়ে।

গাজীপুরে ট্রেনে কাটা পড়ে নিহত ২

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৬ মে ॥ গাজীপুরে পৃথক ঘটনায় ট্রেনে কাটা পড়ে দু’ব্যক্তি নিহত হয়েছে। নিহত একজনের পরিচয় পাওয়া গেছে। বুধবার লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে রেলওয়ে পুলিশ। টঙ্গী জংশন ফাঁড়ির এসআই জানান, ঢাকা-ময়মনসিংহ রেলরুটের গাজীপুর মহানগরের সামান্তপুর এলাকায় বুধবার ট্রেনের নিচে কাটা পড়ে আলামিন (২৫) নামের এক ব্যক্তি নিহত হয়। এ ঘটনায় তার হাত ও পা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং মাথা থেতলে গেছে। নিহত আল আমিন গাজীপুর মহানগরের পূর্বচান্দনা গ্রামের হারুন অর রশিদের ছেলে। এ দিকে জয়দেবপুর জংশনে ঢাকা-রাজশাহী রেলরুটের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক রেল স্টেশনের আউটার সিগন্যাল এলাকা থেকে বুধবার সকালে ট্রেনে কাটা অজ্ঞাত এক ব্যক্তির (৪৫) লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।