২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

অপহরণের একদিন পর ডিশ ব্যবসায়ী উদ্ধার


নিজস্ব সংবাদদাতা, সাভার ॥ আশুলিয়া থানাধীন ‘ইউনিক’ এলাকা থেকে আমির হোসেন (২৫) নামের এক ডিশ ব্যবসায়ীকে অপহরণের একদিন পর পলাশবাড়ী বাতানটেক এলাকা থেকে উদ্ধার ও অপহরণকারী চক্রের ৩ সদস্যকে আটক করেছে ঢাকা জেলা (উত্তর) ডিবি পুলিশ।

বুধবার বেলা সাড়ে ১০ টার দিকে কাজিমুদ্দিনের বাড়িতে অভিযান চালিয়ে ওই অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করা হয়। আটককৃতরা হলো- হাসানুজ্জামান (২৮), রাসেল হোসেন (৩০) ও আল-আমিন (২৬)।

জানা গেছে, মঙ্গলবার বেলা এগারটার দিকে ‘ইউনিক’ এলাকা থেকে আমিরকে জোর করে একটি গাড়ি তুলে নিয়ে যায় কয়েকজন যুবক। এরপর থেকে আমিরের স্বজনরা বিভিন্ন জায়গায় সন্ধান চালিয়েও তার কোন খোঁজ পাচ্ছিলেন না। বিকেল পাঁচটার দিকে আমিরের স্ত্রীর মোবাইল ফোনে ফোন করে অপহরণকারীরা মুক্তিপণ হিসেবে ৫০ লাখ টাকা দাবি করে। এরপর রাত এগারটার দিকে অপহরণকারীরা একটি মার্কেটের সামনে অপহৃত আমিরকে অবরুদ্ধ করে রাখার ভিডিও চিত্র ফেলে যায় এবং তা আমিরের স্বজনদের জানায়। অপহৃতের পরিবারের পক্ষ থেকে বিষয়টি আইন প্রয়োগকারী সংস্থাসমূহকে জানানো হয়। ডিবি পুলিশ মোবাইল ফোন ট্র্যাক করে বুধবার সকালে কাজীমুদ্দিনের বাড়ির তৃতীয় তলার একটি কক্ষ থেকে আমিরকে উদ্ধার করে। এ সময় অপহরনের সাথে জড়িত ৩ জনকে আটক করলেও এ চক্রের আরো ৫ সদস্য পালিয়ে যেতে সক্ষম হয়। তাদের কাছ থেকে বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। থানায় মামলা হয়েছে।