১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সিএমএইচে বোনম্যারো ট্রান্সপ্ল্যান্টেশন সেন্টার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী


বাংলানিউজ ॥ রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) বোনম্যারো ট্রান্সপ্ল্যান্টেশন সেন্টারের (অস্থি মজ্জা প্রতিস্থাপন) উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী এর উদ্বোধন করেন। এ সময় তিনি সিএমএইচের পোস্ট এ্যানেসথেটিক কেয়ার ইউনিট, ক্রিটিক্যাল কেয়ার সেন্টার, ক্যাজুয়ালেটি এ্যান্ড ইমারজেন্সি ইউনিটেরও উদ্বোধন করেছেন।

উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্থাপনাগুলো ঘুরে ঘুরে দেখেন। সেই সঙ্গে সিএমএইচে চিকিৎসা সেবা বিষয়ে খোঁজ-খবর নেন। এছাড়া তিনি আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্স এবং সেনাসদর কনফারেন্স এ্যান্ড অডিটরিয়াম কমপ্লেক্সেরও উদ্বোধন করেন। এর আগে প্রধানমন্ত্রী বিকেল ৫টার দিকে ঢাকা সেনানিবাস হাসপাতালে পৌঁছালে সেনাপ্রধান জেনারেল ইকবাল করিম ভূঁইয়া, এরিয়া কমান্ডার (লজিস্টিক এরিয়া) মেজর জেনারেল মিজানুর রহমান খান ও হাসপাতালের কমান্ডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল নাছির উদ্দীন তাঁকে স্বাগত জানান।

এসব উন্নয়ন কর্মকাণ্ড উদ্বোধনকালে প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম, প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা মেজর জেনারেল (অব) তারেক আহমেদ সিদ্দিকী, ভারপ্রাপ্ত নৌবাহিনী প্রধান রিয়ার এডমিরাল এ এম এম এম আওরঙ্গজেব চৌধুরী ও বিমান বাহিনী প্রধান এয়ার মার্শাল মোহাম্মদ ইনামুল বারী, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কাজী হাবিবুল আউয়ালসহ সেনাবাহিনীর উর্ধতন কর্মকর্তা ও পদস্থ বেসামরিক কর্মকর্তারা।

সম্পর্কিত:
পাতা থেকে: