১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মুন্সীগঞ্জে ১৩ মামলার আসামি ফের গ্রেফতার


স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ জেলার সিরাজদিখানে ইয়াবা ও গাঁজাসহ আক্তার হোসেন (৪১) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সে মালখানগর ইউনিয়নের দেবীপুরা গ্রামের মৃত আ. লতিফ ঢালীর ছেলে। সিরাজদিখান থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, উপজেলার মালখানগর ইউনিয়নের দেবীপুরা গ্রাম হতে সোমবার রাত ১০টার দিকে আক্তার হোসেনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার বসতঘর তল্লাশি করে ২০ পিস ইয়াবা এবং ৫শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

চরফ্যাশনে ডিগ্রী কলেজের উত্তরপত্র ছিনতাই

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন, ভোলা, ৫ মে ॥ ভোলার চরফ্যাশনের দুলারহাট আদর্শ ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর বার্ষিক পরীক্ষার ইংরেজী বিষয়ের উত্তরপত্র ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। কলেজে অধ্যক্ষ একেএম শাহে আলম খোকন অভিযোগ করেন, মঙ্গলবার দুপুর ১টায় পরীক্ষা শেষে উত্তরপত্র কলেজে জমা হলে চর তোফাজ্জল গ্রামের মোস্তফা কামালের নেতৃত্বে ১০/১৫ জন উশৃঙ্খল যুবক কলেজে প্রবেশ করে উত্তরপত্র থেকে ছিনিয়ে নিয়ে যায়। বিষয়টি থানার ওসি ও উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করা হয়েছে।

গাইবান্ধায় জাল রৌপ্যমুদ্রাসহ আটক ২

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ৫ মে ॥ সাদুল্লাপুর উপজেলায় জাল রৌপ্যমুদ্রা কারবারি প্রতারক চক্রের মূল হোতা নূরু ম-ল (৪৫) ও তার সহযোগী আনছার আলীকে (৪০) আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি টিনের পাত্রে রাখা বেশ কিছু নকল রৌপ্যমুদ্রা উদ্ধার করা হয়। সাদুল্লাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের দড়ি তাজপুর গ্রামের মোতালেব মিয়ার বাড়ি থেকে সোমবার রাতে তাদের আটক করা হয়। নূরু ম-ল দড়ি তাজপুর গ্রামের আব্বাস আলীর ছেলে।