১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

স্ত্রী নির্যাতনের দায়ে দারোগা জেলহাজতে


স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ স্ত্রী নির্যাতনের ঘটনায় নগরীর কাউনিয়া থানার বহুল আলোচিত এস.আই ওয়ারেছকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছে আদালত। আজ দুপুরে বাদী পক্ষের আইনজীবী উম্মে আসমা শেলী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এস.আই ওয়ারেছ গত ৬ এপ্রিল থেকে উচ্চ আদালত থেকে ৪ সপ্তাহের জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হওয়ায় আজ সে আদালতে হাজির হয়ে পূনরায় জামিনের আবেদন করেন।

এসময় বরিশাল নারী ও শিশু নির্যাতন অপরাধ দমন ট্রাইব্যুনাল আদালতের ভারপ্রাপ্ত বিচারক মোঃ আদিব আলী জামিনের আবেদন নামঞ্জুর করে এস.আই ওয়ারেছকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

উল্লেখ্য, স্ত্রী হাবিবা আক্তারকে নগরীর কাউনিয়ার চৌধুরীপাড়ার রহিম মিয়ার আবাসিক ভবনের ভাড়াটিয়া বাসায় তিন মাস আটকে রেখে অমানুষিক নির্যাতন করে এস.আই ওয়ারেছ। তালাবদ্ধ ফ্লাটের বন্দিদশা থেকে গৃহবধূ হাবিবাকে চলতি বছরের ৫ মার্চ থানা পুলিশের সহযোগীতায় বাংলাদেশ জাতীয় মহিলা আইনজীবী সমিতির বিভাগীয় প্রধান এ্যাডভোকেট মুনিরা বেগম উদ্ধার করেন। ওইদিনই এস.আই ওয়ারেছকে থানা থেকে প্রত্যাহার করা হয়। পরবর্তীতে নির্যাতনের ঘটনায় গত ১০ মার্চ এস.আই ওয়ারেছকে অভিযুক্ত করে হাবিবার মা মাহমুদা বেগম বাদি হয়ে বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে একটি মামলা দায়ের করেন।