২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ


নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন, ভোলা॥ ভোলার চরফ্যাশনের ঢালচর ইউপি চেয়ারম্যান কালাম পাটোওয়ারীর বিরুদ্ধে জেলেদের বিশেষ ভিজিডির চাল বিতরণে অনিয়ম ও চাল আত্মসাতের অভিযোগ উঠেছে।

চেয়ারম্যানের আত্মসাৎকৃত চাল পাচারকালে স্থানীয় জনতা রবিবার রাত ১১ টার সময় কাশেম নামের এক শ্রমিককে একবস্তা চালসহ আটক করে ঢালচর তদন্ত কেন্দ্রের পুলিশের কাছে সোর্পদ করেছেন। কাশেম উপজেলার ঢাল চর গ্রামের শাহজলের ছেলে।

স্থানীয় জেলে মোস্তাফা কমান্ডার অভিযোগ করেন, ঢালচর ইউনিয়নে ৪৪৫ জন জেলের নামে মাসে ৪০ কেজি করে ৪ মাসের বিশেষ ভিজিডি বরাদ্ধ হয় হয়। বরাদ্ধকৃত চালের প্রথম মাসের চাল বিতরণের সময় জন প্রতি ২০ কেজি করে চাল দিয়ে বাকী চাল ইউপি চেয়ারম্যান কালাম পাটোওয়ারী আত্মসাৎ করেন। ঢালচর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনোয়ার জানান, তিনি ভোলায় রয়েছেন, স্থানীয় জনগন চালসহ একজনকে আটক করে পুলিশে দিয়েছে। তাকে থানায় হস্তান্তর করা হবে। থানা থেকে ওসি প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন। অভিযোগ প্রসঙ্গে ঢালচর ইউপি চেয়ারম্যান আবুল কালাম পাটোওয়ারী বলেন, এগুলো ভূয়া খবর। এর সততা নাই।

উপজেলা ক্ষুদ্ধ মৎস্যজীবী সমিতি সভাপতি মো. নান্নু মিয়া জানান, জেলেদের ভিডিডি চালসহ লোক আটকের বিষয়টি উপজেলা মৎস্য কর্মকর্তাকে ব্যবস্থা নেয়ার জন্য জানানো হয়েছে।