২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কিছু মিডিয়া আগুন সন্ত্রাসীকে রাজনীতিতে চালানোর চেষ্টা করছে ॥ তথ্যমন্ত্রী


স্টাফ রিপোর্টার ॥ কিছু মিডিয়া আগুন সন্ত্রাসী গণতন্ত্রের ওড়না পরিহিত খালেদা জিয়াকে রাজনীতিতে চালানোর চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তিনি এসব মিডিয়াকে এই কর্মকা- থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন। রবিবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন আয়োজিত ডিজিটাল যুগে উন্নত রিপোর্টিং, লিঙ্গ সমতা এবং মিডিয়ার নিরাপত্তার লক্ষে সাংবাদিকতার অগ্রসরতা শীর্ষক আলোচনাসভায় মন্ত্রী এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, দেশী-বিদেশী সংস্থা নানা রকম মন্তব্য করছে মিডিয়া সম্পর্কে। শেখ হাসিনা সরকারের আমলে গণমাধ্যম ক্রমান্বয়ে প্রসারিত হচ্ছে। বর্তমান সরকার সমালোচনাসহিষ্ণু। এই সরকার এমন কোন আইন করেনি যাতে মিডিয়ার মান সঙ্কুচিত হয়।

সিটি নির্বাচনে যেসব মিডিয়াকর্মী আহত হয়েছেন তাদের উদ্দেশে মন্ত্রী বলেন, যারা হামলার শিকার হয়েছেন তাদের নাম, তারা কাদের দ্বারা হামলার শিকার হয়েছেন এর সঠিক রিপোর্ট পেলে প্রশাসন ব্যবস্থা নেবে। প্রশাসনকে জবাবদিহি করতে বাধ্য করানো হবে।

তিনি বলেন, কামারুজ্জামানের ফাঁসির পর তাকে কত সময় ফাঁসির দড়িতে ঝুলিয়ে রাখা হলো, তার পায়ের রগ কিভাবে কাটা হলো, ফাঁসি কার্যকরকারী জল্লাদের বাড়ি কোথায় এসব বিষয় জনগণের কাছে সংবেদনশীলভাবে উপস্থাপন করা হয়।

সম্পর্কিত:
পাতা থেকে: