২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

বিসিএলে ৯০ রানে এগিয়ে মধ্যাঞ্চল


স্পোর্টস রিপোর্টার ॥ তৃতীয় বাংলাদেশ ক্রিকেট লীগের (বিসিএল) দ্বিতীয় রাউন্ডে লড়াই জমে উঠেছে ওয়ালটন মধ্যাঞ্চল ও ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আজ চতুর্থ ও শেষদিনের নাটকীয়তার অপেক্ষা। তৃতীয় দিন শেষে ৯০ রানে এগিয়ে আছে মধ্যাঞ্চল।

মধ্যাঞ্চলের প্রথম ইনিংসে করা ১৭৯ রানের জবাবে পূর্বাঞ্চল ৩০৪ রান করেছিল। আগের দিনের ৫ উইকেটে ২৬০ রান নিয়ে খেলতে নামে তারা। শনিবার ইলিয়াস সানির মারাত্মক ঘূর্ণি বলে আর মাত্র ৪৪ রান যোগ করতেই বাকি ৫ উইকেট হারায় পূর্বাঞ্চল। সর্বোচ্চ ৬৭ রান করেন অধিনায়ক অলক কাপালি। এছাড়া তাসামুল হক ৬০, ওপেনার সাদমান ইসলাম ৪৯ ও রাজিন সালেহ ৪৪ রান করেন। ইলিয়াস ১২৪ রান দিয়ে ৭ উইকেট শিকার করে ধস নামান। দ্বিতীয় ইনিংসে অবশ্য দলীয় ৬৮ রানেই ৩ উইকেট হারিয়ে বসে মধ্যাঞ্চল। পরে রকিবুল হাসানের ৬৫ ও শামসুর রহমানের ৪১ রানে বিপর্যয় কাটিয়ে ওঠে মধ্যাঞ্চল। দিনশেষে ৫ উইকেটে ২১৫ রান তুলে ৯০ রানে এগিয়ে গেছে মধ্যাঞ্চল।

রুমানার ৭ উইকেট

স্পোর্টস রিপোর্টার ॥ চলমান প্রিমিয়ার ডিভিশন মহিলা ক্রিকেট লীগে টানা ষষ্ঠ জয় পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। শনিবার আনসার ও ভিডিপিকে ১১৬ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষ দলটি। মোহামেডানের হয়ে দুর্দান্ত বোলিং নৈপুণ্য দেখিয়ে রুমানা আহমেদ ১০ ওভারে মাত্র ২৩ রান দিয়ে ৭ উইকেট শিকার করেন।