২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

গ্রামীণফোন স্টার গ্রাহকদের বিনামূল্যে ‘এ্যাভেঞ্জারস : এজ অব আল্ট্রন’র টিকেট


গ্রামীণফোন তার স্টার গ্রাহকদের বিনামূল্যে “এ্যাভেঞ্জারসঃ এজ অব আল্ট্রন” মুভির টিকেট প্রদানে স্টার সিনেপ্লেক্সের সহযোগী হয়েছে। স্টার গ্রাহকগণ একটি টিকেট ক্রয় করলে বিনামূল্যে আরেকটি টিকেট পাবেন। এই বিশেষ অফার শুধুমাত্র এক সপ্তাহের জন্য (মে ২ থেকে মে ৮) প্রযোজ্য হবে। “এ্যাভেঞ্জারস: এজ অব আল্ট্রন” বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশের দর্শকদের জন্যও মুক্তি পাচ্ছে স্টার সিনেপ্লেক্স এ। গ্রামীণফোন এই বহু প্রতীক্ষিত সিনেমাটির কমিউনিকেশন পার্টনার।

গ্রামীণফোনের জেনারেল ম্যানেজার, মার্কেটিং আহমেদ সাকিব বলেন, ‘আমরা সবসময় আমাদের গ্রাহকদের জন্য চমক নিয়ে আসতে চাই এবং বহু প্রতীক্ষিত এই সিনেমাটির গ্লোবাল প্রিমিয়ারের অংশ হতে পেরে আমরা গর্বিত।

“এ্যাভেঞ্জারস: এজ অব আল্ট্রন”, মার্ভেলের ২০১২ সালের জনপ্রিয় সিনেমা “দ্য এ্যাভেঞ্জারস” এর পরবর্তী পর্ব এবং মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের (এমসিইউ) ১১তম মুভি। ১৩ এপ্রিল লস এ্যাঞ্জেলেস এ “এ্যাভেঞ্জারস: এজ অব আল্ট্রন” এর প্রিমিয়ার অনুষ্ঠিত হয় । -বিজ্ঞপ্তি

অনলাইনে গ্রাহক শনাক্তকরণে রবি’র মোবাইল কানেকট সেবা চালু

অনলাইনে গ্রাহক শনাক্তকরণের জন্য রবি ই- কেয়ার ওয়েবসাইটের মাধ্যমে ‘মোবাইল কানেক্ট’ নামে একটি সেবা চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি। মোবাইল ফোন বা যে কোন সিমভিত্তিক প্রযুক্তির মাধ্যমে গ্রাহকের পরিচয় জানার জন্য মোবাইল কানেক্ট বৈশ্বিকভাবে স্বীকৃত একটি পদ্ধতি।

রবিই মোবাইল কানেক্ট সেবাটি চালু করেছে। অল্পসময়েই মোবাইল কানেক্টের দ্বারা একটি একক শনাক্তকরণ প্রক্রিয়ার মাধ্যমে শীর্ষস্থানীয় ই-কমার্স ওয়েবসাইটগুলোতে প্রবেশ করতে পারবেন রবি গ্রাহকরা। বৈশ্বিক মোবাইল অপারেটরদের সংগঠন জিএসএম’র এই সেবাটি রবি’র জন্য একটি শক্তিশালী ডিজিটাল ইকোসিস্টেম গড়ে তুলতে সহায়ক হবে। আজকের মাল্টি-স্ক্রিন/মাল্টি ডিভাইস প্রযুক্তির যুগটিকে সঠিকভাবে কাজে লাগানোর লক্ষ্যে বিশ্বজুড়ে ব্যবহৃত ৫শ’ কোটি সিমকার্ডকে এক ছাতার নিচে নিয়ে আসতে সিমভিত্তিক এই শনাক্তকরণ প্রক্রিয়াটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

www.ecare.robi.com.bd সাইটটি ভিজিটের মাধ্যমে রবি ই-কেয়ার সেবাটি গ্রহণ করা যাবে। -বিজ্ঞপ্তি