১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

দুর্নীতি প্রতিরোধে গণমাধ্যম পুরস্কারের প্রতিবেদন জমার শেষ সময় ৭ মে


‘দুর্নীতি প্রতিরোধে গণমাধ্যম পুরস্কার বাংলাদেশ-২০১৫’র প্রতিবেদন জমা দেয়ার সময়সীমা আগামী ৭ মে শেষ হচ্ছে। প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশ ও দুর্নীতি দমন কমিশনের যৌথ উদ্যোগে দুর্নীতি প্রতিরোধে গণমাধ্যমকে আরও শক্তিশালী মাধ্যম হিসেবে গড়ে তোলা এবং সাংবাদিকদের এই বিষয়ে আরও সৃজনশীল ও সক্রিয় করার লক্ষ্যে এ বছরের এপ্রিলের প্রথমদিকে ‘দুর্নীতি প্রতিরোধে গণমাধ্যম পুরস্কার বাংলাদেশ-২০১৫’ প্রবর্তন করা হয়। আয়োজনে সার্বিক সহযোগিতা করছে জার্মান ডেভেলপমেন্ট কোঅপারেশন (জিআইজেড), গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়।

মোট পাঁচ ক্যাটাগরিতে এই পুরস্কার দেয়া হবে। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য সকল সংবাদপত্র ও টিভি চ্যানেলের সাংবাদিকদের কাছ থেকে দুর্নীতি প্রতিরোধে প্রকাশিত অথবা প্রচারিত প্রতিবেদন/ফিচার আহ্বান করে ইতোমধ্যেই প্রথম সারির জাতীয় সংবাদপত্রে বিজ্ঞাপন প্রকাশ করা হয়েছে এবং সাংবাদিকদের মাঝে বিতরণের জন্য এ সংক্রান্ত নিউজলেটারের কপি সকল মিডিয়া হাউস, প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়ন অফিসগুলোতে পাঠানো হয়েছে।

ওয়েবসাইট ww(w.media-award-bangladesh.net) থেকে ডাউনলোড করে এন্টি ফর্মসহ প্রতিবেদন ডাকযোগে প্রেরণ বা সরাসরি জমা দেয়া যাবে। খামের ওপর ‘দুর্নীতি প্রতিরোধে গণমাধ্যম পুরস্কার বাংলাদেশ’ কথাটি উল্লেখ থাকতে হবে। এছাড়া প্রতিবেদন/ফিচারের কপি ই-মেইলের মাধ্যমে (info@media-award-bangladesh.net)পাঠানো যাবে। -বিজ্ঞপ্তি