১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

আন্দোলন ও নির্বাচনে হেরে বিএনপি নালিশের রাজনীতি শুরু করেছে ॥ ও. কাদের


স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলন ও নির্বাচনে বিজয় অর্জন করতে না পেরে বিএনপি এখন দেশে-বিদেশে নালিশের রাজনীতি শুরু করেছে। তিনি বলেন, যে দলের আন্দোলনে কর্মী থাকে না, নির্বাচনে এজেন্ট পায় না সিটি কর্পোরেশন নির্বাচনে হেরে তারা কর্মসূচী দেবে কী করে ? এ জন্য সিটি কর্পোরেশন নির্বাচনে কারচুপির অভিযোগ তুললেও বিএনপি কোন কর্মসূচী দিতে পারেনি। তার পরিবর্তে তারা দেশে-বিদেশে নালিশ করার নতুন ধারার রাজনীতি শুরু করেছে। তিনি শনিবার সকালে যশোর উপ-শহর এলাকায় ‘বাবলাতলা সেতু’ উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন।

সদ্যসমাপ্ত সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির বর্জন ও কারচুপি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে কারচুপি হলে বিএনপি এতো ভোট পেল কি করে? তিনি চট্টগ্রামে বিএনপি প্রার্থী মনজুর আলমের প্রাপ্ত ভোটের কথা উল্লেখ করে বলেন, তিনি তো ২ ঘণ্টা ভোটে ছিলেন তাতেই তিনি যে ভোট পেয়েছেন তাহলে ৪ টা পর্যন্ত থাকলে হয়ত অন্যরকম ফলাফলও হতে পারত। কিন্তু তারা সেটা না করেই ভোট বর্জন করে এখন কারচুপির অভিযোগ করছেন।

মন্ত্রী অর্থমন্ত্রীর সঙ্গে একমত পোষণ করে বলেন, এই মুহূর্তে নতুন রাস্তা না করে আমাদের পুরনো যে রাস্তাগুলো আছে সেগুলো ঠিকমত রক্ষণাবেক্ষণ করতে পারলেই জনগণ উপকৃত হবে। এ ছাড়া পদ্মা সেতুর সঙ্গে সংযুক্ত সকল সড়ক পর্যায়ক্রমে ফোর লেনে উন্নীত করা হবে বলেও তিনি জানান। সেতু উদ্বোধনকালে সড়ক ও জনপথ বিভাগের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। যশোর-ঝিনাইদহ সড়কের যশোর উপশহর এলাকায় ভৈরব নদের ওপর ৪ কোটি ৭০ লাখ টাকা ব্যয়ে সড়ক ও জনপথ বিভাগ ৩০ মিটার দৈর্ঘের এ সেতুটি নির্মাণ করে।

সম্পর্কিত:
পাতা থেকে: