১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনায় নিহত ১২ আহত ১০৩


জনকণ্ঠ ডেস্ক ॥ দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ১২ জন নিহত ও আহত হয়েছে ১০৩। বৃহস্পতিবার, শুক্রবার ও শনিবার দেশের বিভিন্ন জেলায় এসব দুর্ঘটনা ঘটে। খবর নিজস্ব সংবাদদাতা ও স্টাফ রিপোর্টারদের।

মাগুরা জেলা সদর উপজেলার ভাবনাটির ঢালে বৃহস্পতিবার রাতে কাভার্ডভ্যানের চাপায় নছিমনের তিন যাত্রী নিহত ও অপর তিনজন আহত হয়েছে। নিহতরা হলেন শাহাদৎ হোসেন (৫০), জামাল হোসেন (৪৫) ও মোকিম (৫০)। এদের সকলের বাড়িই যশোরে। আহত ওয়াহিদুজ্জামান, মহিউদ্দিন, রিপনকে প্রথমে মাগুরা সদর হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালায়। কক্সবাজার ॥ টেকনাফ সড়কে লবণবাহী একটি ট্রাক ও একটি বাসের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ও পাঁচ যাত্রী আহত হয়েছে। শুক্রবার সকাল ৯টায় রাবেতা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত টেকনাফ হ্নীলা জাদিমোড়া এলাকায় কবিন দাশ (৩৮) ও উত্তমী দাশ (৩০) তারা স্বামী-স্ত্রী।

নীলফামারী ॥ কিশোরীগঞ্জ উপজেলার গাড়াগ্রাম বাসস্ট্যান্ড সংলগ্ন সড়কে শুক্রবার সকালে ট্রাকের ধাক্কায় এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত মিলু (৪০) রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার বেতগাড়ি ইউনিয়নের পাকুর শরিফ গ্রামের মফেল উদ্দিনের ছেলে। নিহত মিলু শ্বশুরবাড়ি থেকে নিজ বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়।

সিলেট ॥ জেলার জকিগঞ্জ-শেওলা সড়কের বড়চালিয়া এলাকায় শুক্রবার বিকেলে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ১৫ জন আহত হয়েছে। নিয়ন্ত্রণ হারিয়ে একটি লেগুনা খাদে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে। নিহত ছাবির আহমদ (৬০) জকিগঞ্জের উজিরপুর গ্রামের বাসিন্দা।

নরসিংদী ॥ বালিভর্তি একটি ট্রাকের চাপায় স্কুল শিক্ষক তোফাজ্জল হোসেন শামীম (৩৭) ঘটনাস্থলে নিহত ও অপর শিক্ষক চৌধুরী আমির ইফতেখার জুয়েল (৪০) গুরুতর আহত হয়েছে। ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর উপজেলার বাগহাটা পালবাড়ি নামক স্থানে শনিবার সকাল পৌনে ৯টায় এ ঘটনা ঘটে।

চুয়াডাঙ্গা ॥ চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের বোয়ালমারি নামক স্থানে শনিবার দুপুরে করিমন-আলমসাধুর (ভটভটি) মুখোমুখি সংঘর্ষে আফজাল হোসেন (২৩) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় করিমন চালক এনাজ উদ্দীন (২৮) ও রেন্টু ইসলাম (৩৫) গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করার পর আফজাল হোসেন মারা যায়। নিহত আফজাল হোসেন জেলার নওদাপাড়া গ্রামের গোলাম রসুলের ছেলে।

চট্টগ্রাম ॥ শুক্রবার হাটহাজারীতে মিনি ট্রাক ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছে মা ও ছেলে। নিহতদের নাম সঞ্জিতা নাথ (৩৫) ও হৃদয় দেবনাথ (১৩)। হাটহাজারীর চারিয়া বুড়িপুকুরপাড় এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পিরোজপুর ॥ বরিশাল-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কের কাউখালি উপজেলার শিয়ালকাঠির নতুনবাজার এলাকায় বৃহস্পতিবার রাতে নিয়ন্ত্রণ হারিয়ে সোনালী ব্যাংকের একটি মাইক্রোবাস গাছের সঙ্গে ধাক্কা খেয়ে প্রেমানন্দ মিস্ত্রী (৪০) নামে এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছে।

গোপালগঞ্জ ॥ যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারীসহ অন্তত ৪০ জন আহত হয়েছে। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের মালেঙ্গা নামক স্থানে দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে।

ঝিনাইদহ ॥ দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৩৫ জন আহত হয়েছে। শনিবার বিকেলে ঝিনাইদ-যশোর সড়কের নৃসিংহপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে ১০ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ও অন্যদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: