২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ভোলায় সরকারি মেডিকেল কলেজ স্থাপনের দাবিতে মানববন্ধন


নিজস্ব সংবাদদাতা,ভোলা॥ ভোলায় অবিলম্বে সরকারি মেডিকেল কলেজ স্থাপন ও নদী ভাঙ্গন প্রতিরোধের দাবীতে মানববন্ধন ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুর ১২ টায় ভোলা সদর রোডে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ভোলা জেলা শাখার আয়োজনে প্রায় ঘন্টা ব্যাপী মানববন্ধনে বিভিন্ন শ্রেনী পেশার লোক অংশ নেয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ভোলা জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি মোবাশ্বেরউল্ল্যাহ চৌধুরী,জাসদ ভোলা জেলার সভাপতি এ্যাডভোকেট মো: শাহজাহান, ন্যাপ এর সদস্য এড্যাভোকেট অপরেশ মিস্র ,ছাত্র ইউনিয়ানে ভোলা জেলা শাখার সাধারন সম্পাদক মো: রিয়াজ হোসেন,সদস্য আল আমিন,সুজনমজাহিদ বোকশী প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, এখানকার প্রায় ২ কোটি মানুষের জন্য এখনও আধুনিক চিকিৎসা সেবার ব্যবস্থা নেই। সন্ধ্যার পরে ভোলা থেকে অন্য জেলায় যাওয়ার কোন ব্যবস্থা থাকে না। বিনা চিকিৎসায় বহু মানুষ মারা যাচ্ছে।

এই এলাকার মানুষ এখন উন্নত চিকিৎসা সেবা থেকে বঞ্চিত । তাই এই জেলার মানুষের অধুনিক চিকিৎসা সেবা নিশ্চিত করতে এখানে অবিলম্বে মেডিকেল কলেজ স্থাপন জরুরী হয়ে পড়েছে। এছাড়ারও ভোলাকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষার জন্য সেনাবাহিনী দ্ধারা শহর রক্ষা কাজ সম্পন্ন করার দাবি জানান।