২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বিসিএলে প্রথম দিন বোলারদের


স্পোর্টস রিপোর্টার ॥ বোলারদের দাপটে ব্যাটসম্যানরা দাঁড়াতেই পারলেন না। শেষ পর্যন্ত ওয়ালটন মধ্যাঞ্চলের প্রথম ইনিংসে ১৭৯ রানেই গুটিয়ে গেল। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট লীগের (বিসিএল) দ্বিতীয় রাউন্ডে চারদিনের ম্যাচে প্রথম দিনেই মধ্যাঞ্চল বিপর্যস্ত হয়েছে। ৭৬.৪ ওভার খেলা হয়েছে। তবে আর ব্যাটিংয়ে নামেনি ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল।

পূর্বাঞ্চলের বোলাররা শুরু থেকেই চেপে ধরেন মধ্যাঞ্চলের ব্যাটসম্যানদের। ৫৭ রানেই ৫ উইকেট হারিয়ে চরম বিপর্যয়ে পড়ে তারা। ষষ্ঠ উইকেটে মেহরাব হোসেন জুনিয়র ও মোশাররফ হোসেনের ৭৩ রানের জুটিতে কিছুটা ফেরার সুযোগ এসেছিল তাদের। কিন্তু এ দু’জনের বিদায়ের পর দ্রুতই গুটিয়ে যায় মধ্যাঞ্চল। মেহরাব ৫ চারে ৪৩ ও মোশাররফ ৮ চারে সর্বোচ্চ ৪৫ রান করেন।

শিরোপার পথে জুভেন্টাস

স্পোার্টস রিপোর্টার ॥ ইতালিয়ান সিরি এ লীগে টানা চার শিরোপা থেকে আর মাত্র এক পয়েন্ট দূরে জুভেন্টাস। আগামী শনিবার স্যাম্পডোরিয়ার বিরুদ্ধে হার এড়াতে পারলেই রেকর্ড শিরোপা জয়ের উচ্ছ্বাসে ভাসবেন বুফন, তেভেজ, লরেন্টেরা। বুধবার পিছিয়ে পড়েও নাটকীয়ভাবে ফিওরেন্টিনাকে ৩-২ গোলে হারিয়ে লক্ষ্য পূরণের কাছাকাছি পৌঁছে গেছে জুভরা।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: