১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

মুন্সীগঞ্জ ও সিরাজগঞ্জে অন্তঃসত্ত্বা দুই গৃহবধূর লাশ উদ্ধার


স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ টঙ্গীবাড়ী উপজেলার বালিগাঁও গ্রাম থেকে হাত-পা বাঁধা চার মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের শাশুড়ি পারুল বেগমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। ঘটনার পর হতে স্বামী পলাতক। এ ঘটনায় ৬ জনকে আসামি করে টঙ্গীবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করেছে নিহতের মামা আমানউল্লাহ্। স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জ থেকে জানান, সিরাজগঞ্জে সীমা খাতুন (২৫) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নারীর ক্ষমতায়নে কর্মশালা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ নারীর ক্ষমতায়নে সিরাজদিখানে দিনব্যাপী কর্মশালা হয়েছে। উপজেলা গবর্ন্যান্স প্রজেক্টের আওতায় বৃহস্পতিবার উপজেলা মিলনায়তনে এ কর্মশালা হয়। স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ মাহবুবুর রহমান কর্মশালার উদ্বোধন করেন। ইউএনও রওনক আফরোজা সুমার সভাপতিত্ব বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা ইয়াসমিন, সহকারী কমিশনার শাহীনা পারভীন, ইউপি চেয়ারম্যান সানজিদা আক্তার জ্যোৎস্না প্রমুখ।

অজগর অবমুক্ত

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ৩০ এপ্রিল ॥ কুয়াকাটার আনন্দবাড়ি গেস্ট হাউস এলাকা থেকে একটি অজগর সাপ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় সেখানকার জননী চিংড়ি হ্যাচারির কর্মী দেপাল চন্দ্র সাপটি আটক করে। সাপটি বন বিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রায় ২৫ কেজি ওজন, ১২ হাত লম্বা সাপটি বন বিভাগের লোকজন লেম্বুরচর বনাঞ্চলে অবমুক্ত করেছে। বিট অফিসার পলাশ চক্রবর্তী জানান, এ অঞ্চলে এ প্রজাতির অসংখ্য সাপ রয়েছে।