২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ভালুকায় শ্রমিক নিহত, মহাসড়ক অবরোধ


নিজস্ব সংবাদদাতা, ভালুকা ময়মনসিংহ : ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার জামিরদিয়া মাহদীন সুয়েটার মিলের সামনে বুধবার রাতে লড়িচাপায় এক মিল শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় শ্রমিক ও এলাকাবাসি প্রায় দেড় ঘন্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ।

জানা যায়, জামিরদিয়াস্থ মাহদীন সুয়েটার্স লিমিটেডের লিংকিং অপারেটর উপজেলার বড়কাশর গ্রামের নাজিম উদ্দিনের পুত্র শফিকুল ইসলাম (২৮) ঘটনার সময় কর্মস্থল থেকে মহাসড়ক পার হওয়ার সময় ময়মনসিংহগামী একটি লড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ঘটনা জানাজানি হওয়ার পর তাrক্ষনিক বিভিন্ন ফ্যাক্টরীর শ্রমিকরা একত্রিত হয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে এবং এলোপাথারি গাড়ি ভাঙচুর শুরু করে। এ সময় যাত্রীবাহি বাস, ট্রাক, লড়ি ও টেম্পুসহ বিভিন্ন ধরণের অন্তত ২০/২৫টি গাড়ি ভাঙচুর করা হয়। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) আব্দুল কাদের জানান, মিল শ্রমিক নিহতের ঘটনায় বিক্ষুব্দ শ্রমিক ও এলাকাবাসি মহসড়ক অবরোধ করার খবর পেয় ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।