১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নবনির্বাচিত মেয়র আনিসুল ও সাঈদ খোকন প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন


বিশেষ প্রতিনিধি ॥ ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনে নবনির্বাচিত আওয়ামী লীগ দলীয় দুই মেয়র আনিসুল হক ও সাঈদ খোকন বুধবার রাতে দেখা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে। দুই নতুন মেয়র প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনাকে সালাম করে তাঁর দোয়া কামনা করেন। এ সময় প্রধানমন্ত্রী সততা ও নিষ্ঠার সঙ্গে নগরবাসীর কল্যাণে কাজ করার জন্য দলের দুই মেয়রকে নির্দেশ দেন।

বুধবার রাতে অনুষ্ঠিত এই সাক্ষাত অনুষ্ঠানে আওয়ামী লীগের সব পর্যায়ের নেতাদের পদচারণায় মুখর হয়ে উঠে প্রধানমন্ত্রীর সরকারী বাসভবন গণভবন। এ সময় সবার মুখে ছিল তৃপ্তির হাসি। শুরুতেই নবনির্বাচিত দুই মেয়র উত্তর সিটি কর্পোরেশনের আনিসুল হক, দক্ষিণের সাঈদ খোকন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান এবং দোয়া কামনা করেন। এ সময় প্রধানমন্ত্রীও দলের নবনির্বাচিত দুই মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে তোফায়েল আহমেদ, সুরঞ্জিত সেনগুপ্ত, বেগম মতিয়া চৌধুরী, এ্যাডভোকেট সাহারা খাতুন, এইচ টি ইমাম, মাহবুব-উল আলম হানিফ, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, ডাঃ দীপু মনি, আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, ড. আবদুর রাজ্জাক, লে. কর্নেল (অব) ফারুক খান, মন্ত্রী মজিবুল হকসহ আওয়ামী লীগের কেন্দ্রীয়, মহানগর এবং সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের বিপুলসংখ্যক নেতা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত:
পাতা থেকে: