২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

নওগাঁয় বিদ্যুতস্পৃষ্টে দেবর-ভাবির মৃত্যু


নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৯ এপ্রিল ॥ মঙ্গলবার সন্ধ্যায় নওগাঁর পতœীতলা উপজেলার নজিপুর ইউনিয়নের বড়হট্টি গ্রামের মাঠে বিদ্যুতচালিত শ্যালো মেশিনের তারে জড়িয়ে দেবর ও ভাবীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, ওই গ্রামের কফিল উদ্দিনের পুত্র ইসমাইল হোসেন (৪৮) এবং তার বড় ভাই সাদেকুল ইসলামের স্ত্রী মমতাজ বেগম (৪৬)। স্থানীয়রা জানায়, মঙ্গলবার সন্ধ্যায় ইসমাইল হোসেন বাড়ির পাশে বোরো ক্ষেতে কাজ করার সময় বিদ্যুতচালিত শ্যালো মেশিনের তারের সঙ্গে জড়িয়ে পড়ে চিৎকার শুরু করেন। তার চিৎকার শুনে ভাবী মমতাজ বেগম তাকে বাঁচাতে এগিয়ে গেলে তিনিও বিদ্যুতের তারের সঙ্গে জড়িয়ে যান। এতে ইসমাইল হোসেন ঘটনাস্থলেই মারা যান।

ঈশ্বরদীতে প্রতারণা মামলায় বিএনপি নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ বুধবার ভোরে ঈশ্বরদী থানার এস আই হাফিজ ও শাহজাহানের নেতৃত্বে জয়নগর শিমুলতলা এলাকা থেকে বিএনপি নেতা আলমগীর হোসেন আলমকে গ্রেফতার করা হয়েছে। সে জয়নগর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। গ্রেফতারী পরোয়ানা থাকায় আলম ব্যাংকের ঋণের টাকা আত্মসাত সংক্রান্ত ঈশ্বরদী থানার মামলা (সিআর-১৫০/২০১২) এবং ঝালকাঠি থানার দুটি প্রতারণা মামলায় (সিআর-৯৯/২০১২ ও সিআর-১০০/২০১২) দীর্ঘদিন থেকে পলাতক ছিল।

লালমনিরহাটে চোরাকারবারি বিজিবি সংঘর্ষ, গুলিবিদ্ধ ৪

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ২৯ এপ্রিল ॥ পাটগ্রাম উপজেলার পানবাড়ি সীমান্তে ললিতারহাট উচ্চ বিদ্যালয়ের মাঠের সামনে মঙ্গলবার সন্ধ্যায় বিজিবির সঙ্গে স্থানীয়দের বচসার জের ধরে সংঘর্ষের সৃষ্টি হয়। এই সময় চোরাকারবারিরা বিজিবির অস্ত্র কেড়ে নেয়ার চেষ্টা করে। ফলে বিজিবি এলোপাতাড়িভাবে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে তিনজন গুলিবিদ্ধ হয়।