২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাজধানীতে তরুণীসহ দু’জনকে হত্যা, যুবক গুলিবিদ্ধ


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে এক তরুণীসহ দু’টি হত্যাকা-ের ঘটনা ঘটেছে। রামপুরায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। একই এলাকায় দুর্বৃত্তদের গুলিতে এক যুবক গুলিবিদ্ধ হয়েছে। মঙ্গলবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, বাড্ডায় আফতাবনগর প্রজেক্টে একটি নির্মাণাধীন ভবনে সাইফুল ইসলাম সজীব (২৮) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। খবর পেয়ে পুলিশ আফতাবনগর প্রজেক্টের এ ব্লকের নির্মাণাধীন ওই বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। বাড্ডা থানার উপ-পরিদর্শক কামরুল হাসান জানান, নিহত সাইফুল ইসলাম সজীব ওই নির্মাণাধীন বাড়িটির ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। তিনি জানান, নিহতের চোখে ও মাথায় ভারি অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা ওই বাড়িতে তাকে পিটিয়ে হত্যা করে থাকতে পারে। তদন্ত করা হচ্ছে। হত্যাকা-ের জড়িতদের চিহ্নিত করে তাদের গ্রেফতার করা হবে বলে এসআই কামরুল ইসলাম জানান। এদিকে খিলগাঁও তিলপাপাড়া এলাকায় অজ্ঞাত এক তরুণীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মঙ্গলবার সকালে পুলিশ তিলপাপাড়ার ৪ নম্বর রোডের পরিত্যক্ত একটি বাড়ি থেকে অজ্ঞাত (২০) ওই তরুণীর পচাগলা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়। খিলগাঁও থানার উপ-পরিদর্শক মুহম্মদ বিল্লাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ৩-৪দিন আগে দুর্বৃত্তরা ওই তরুণীকে হত্যার পর তার লাশ এখানে ফেলে গেছে। তদন্ত চলছে। অন্যদিকে একইদিন সকালে রাজধানীর রামপুরার বনশ্রী এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সোহেল (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম নূর ইসলাম। নিহতের বাবা নূর ইসলাম জানান, ছেলে সোহেলকে সঙ্গে নিয়ে মেয়ে নুরজাহান বনশ্রী এলাকায় এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। সেখানে সোহেল বৈদ্যুতিক ছেঁড়া তারে বিদ্যুতস্পৃষ্ট হয়। তিনি জানান, খবর পেয়ে ছেলে সোহেলকে আহত অবস্থায় উদ্ধার প্রথমে বনশ্রী ফরাজী হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নেয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন।

গুলিবিদ্ধ যুবক ॥ সোমবার গভীর রাতে রাজধানীর রামপুরা বনশ্রী এলাকার ৬ নম্বর রোডের সি ব্লকে দুর্বৃত্তরা আতিকুর রহমান মোবিন (২৬) নামে এক যুবককে লক্ষ্য করে গুলি চালিয়েছে। পরে গুলিবিদ্ধ আতিকুর রহমানকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত মোবিন জানান, তিনি খিলগাঁও উত্তর গোড়ান এলাকার ১৮৪ নম্বর বাড়িতে সপরিবারে বসবাস করেন। তিনি জানান, সোমবার রাতে বনশ্রী এলাকার ওই রোডে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন। এ সময় পূর্ব রামপুরা এলাকার নজরুলসহ তার ৩/৪ সহযোগী তার পেটে ও পায়ে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল নেন। সেখানে চিকিৎসকের পরামর্শে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করেন। আহত মোবিন জানান, কয়েকদিন আগে পূর্ব রামপুরার নজরুল মোবিনের কাছে চাঁদা দাবি করেছিল। না দেয়ায় নজরুল তার সহযোগীরা তাকে গুলি করেছে বলে তিনি অভিযোগ করেন।