১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

না’গঞ্জে পুলিশের কাছ থেকে হত্যা মামলার আসামি ছিনতাই ॥ হামলায় পুলিশসহ আহত ৪


স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ সোনারগাঁওয়ে পুলিশের কাছ থেকে তালিকাভুক্ত সন্ত্রাসী আমিরকে ছিনিয়ে নিয়েছে তার সহযোগী ও স্বজনরা। সোমবার বিকেলে মোগড়াপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ এক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। সন্ত্রাসী আমিরকে ছিনিয়ে নেয়ার সময় হামলায় তিন পুলিশসহ চারজন আহত হয়। তবে পুলিশ আহত হওয়ার বিষয়টি অস্বীকার করে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। সোনারগাঁও থানার ওসি মোঃ কামরুল ইসলাম জানান, সোনারগাঁও থানার সেকেন্ড অফিসার নুরুল আখলাক খানের নেতৃত্বে ৮-১০ জনের একটি দল সোমবার বিকেলে সোনারগাঁওয়ের হাবিবপুর এলাকা থেকে তালিকাভুক্ত সন্ত্রাসী ও হত্যা মামলার আসামি আমিরকে গ্রেফতার করে। সিএনজিচালিত অটোরিক্সায় তাকে নিয়ে থানায় ফিরছিল পুলিশ। পথে আমিরকে জোর করে ছিনিয়ে নিতে পুলিশের ওপর চড়াও হয় তার লোকজন। এ সময় পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে তারা। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ এক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। সন্ত্রাসী আমিরকে গ্রেফতারে বিভিন্ন জায়গায় অভিযান চালায় পুলিশ।

কুমিল্লায় আসামি ধরতে গিয়ে গুলি ॥ নিজস্ব সংবাদদাতা জানান, কুমিল্লায় আদালত থেকে একটি মামলায় জামিনপ্রাপ্ত শহিদুল ইসলাম নামের এক ব্যক্তিকে ধরে থানায় নিয়ে আসে পুলিশ। এ সময় পুলিশের সঙ্গে স্থানীয় এলাকার লোকজনসহ ওই ব্যক্তির পরিবারের সদস্যদের ধস্তাদস্তির একপর্যায়ে পুলিশের গুলি ও মারধরের ঘটনায় এক বৃদ্ধাসহ কমপক্ষে ৫ জন আহত হয়েছে। জেলার চান্দিনা উপজেলার মহিচাইল ইউনিয়নের পরচঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আহতরা গতকাল সোমবার দুপুরে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।

ছুরিকাঘাতে যুবকের মৃত্যু ॥ কুমিল্লার বৈশাখী মেলায় কথা কাটাকাটির জের ধরে ছুরিকাঘাতে শরীফুল ইসলাম নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের বিন্দিয়ারচড় গুন্ডল গ্রামে প্রকাশ্য দিবালোকে এ ঘটনা ঘটে। পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

সম্পর্কিত:
পাতা থেকে: