১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনায় বাবা ও মেয়েসহ নিহত ৯ আহত ৪০


জনকণ্ঠ ডেস্ক ॥ বিভিন্নস্থানে সড়ক দুর্ঘটনায় সোমবার নিহত হয়েছে ৬ জন। আহতের সংখ্যা ৩০। এর মধ্যে নওগাঁয় চালকসহ তিন নছিমন যাত্রী, গাজীপুরে শ্বশুর বাড়ি বেড়াতে এসে বাস চাপায় নরসুন্দর, দৌলতপুরে নছিমন যাত্রী, ঝিনাইদহে ব্যবসায়ী ও শেরপুরে অটোরিক্সা যাত্রী নিহত হয়েছে। এছাড়া নড়াইলে বাবা ও মেয়ে নিহত ও ১০ জন আহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

নওগাঁ ॥ সোমবার দুপুরে নওগাঁর মান্দায় গম বোঝাই ট্রাকের চাপায় ঘটনাস্থলেই ভটভটির চালকসহ তিন জন নিহত হয়েছে। নিহতরা হলো- উপজেলার জিনারপুর গ্রামের মৃত খোদাবক্সের ছেলে নছিমনচালক মোজাম্মেল হক (৪৭), গাইহানা গ্রামের মৃত নুর বক্সের ছেলে তাজ উদ্দিন (৩০) ও একই এলাকার উজির মহুরীর ছেলে উজ্জ্বল হোসেন (২৮)। সোমবার দুপুর দেড়টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের ফেরিঘাট কুসুম্বা ফিলিং স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দৌলতপুর ॥ কুষ্টিয়ার দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় মানছুরা খাতুন নামের (৪০) এক নছিমন যাত্রী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে অন্তত ২জন। সোমবার দুপুর ১টার দিকে উপজেলার আদাবাড়িয়া নতুনবাজার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, যাত্রীবাহী একটি নছিমন বামুন্দী যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী গরু বোঝাই ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

শেরপুর ॥ শেরপুরের শ্রীবরদী উপজেলায় সিএনজি চালিত অটোরিক্সা নিয়ন্ত্রণ হারিয়ে সুগরু মিয়া (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। সোমবার দুপুরে উপজেলার শ্রীবরদী-ভায়াডাঙ্গা সড়কের ঠাকুরবাড়ি এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত সুগরু মিয়া সিংগাবরুনা ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের বাসিন্দা। ওই ঘটনায় দু’জন আহত হয়েছেন। আহতরা হচ্ছেনÑ কাচফুলি বেগম ও তার স্বামী আল-আমিন।

গাজীপুর ॥ গাজীপুরে শ্বশুরবাড়ি বেড়াতে আসার পথে বাসের চাকায় পিষ্ট হয়ে সোমবার পটুয়াখালীর এক নরসুন্দর নিহত হয়েছে। এ ঘটনায় তার চাচাতো ভাই মৃত্যুঞ্জয় আহত হয়েছে। নিহতের নাম শংকর বাগমার (৩০)। সে পটুয়াখালীর গলাচিপা উপজেলার বর্গাপুর এলাকার সত্যরঞ্জন বাগমারের ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া ॥ কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর মীরহাটি এলাকায় বাস-মাইক্রো-সিএনজি ত্রিমুখী সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ঝিনাইদহ ॥ ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় বসির উদ্দিন (৪০) নামে এক কাঠ ব্যবসায়ী নিহত হয়েছেন। রবিবার রাতে শহরের বিসিক মোড় এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে নসিমন উল্টে বসির উদ্দিন নিহত হন। তার বাড়ি চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার ধোপাখালী গ্রামে।

নড়াইল ॥ নড়াইল-কালনা সড়কের লোহাগড়ার রামপুরায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী বাবা শাহানুর আলম (৪৮) ও তার মেয়ে তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী নূরে লায়লা ইন্দ্রা নিহত হয়েছে। সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ সময় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে ১০ যাত্রী আহত হয়েছেন। আহতদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত শাহানুরের বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলার ঈশানগাতী গ্রামে।