২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বায়তুল মোকাররমের উন্নয়নের প্রতিশ্রুতি দিলেন সাঈদ খোকন


স্টাফ রিপোর্টার ॥ ঢাকা দক্ষিণ সিটি করপোশেন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সাঈদ খোকন জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উন্নয়নে নিজেকে নিবেদিত রাখার প্রতিশ্রুতি দিয়ে মুসল্লীদের কাছে ভোট চাইলেন। শুক্রবার দুপুরে বায়তুল মোকাররমে উপস্থিত মুসল্লীদের সঙ্গে জুমার নামাজ পড়েন ও ভোট চান।

জুমার নামাজ শেষে মোনাজাতের আগে সবার কাছে দোয়া চেয়ে সাঈদ খোকন বলেন, সুখে-দুঃখে আপনাদের পাশে থাকবো। বায়তুল মোকাররম মসজিদের উন্নয়ন ও সৌন্দর্য বর্ধনে কাজ করার প্রতিশ্রুতি দিচ্ছি। মসজিদের উন্নয়নে যা যা করার দরকার, তাই করবো।

খোকন বলেন, আমার পিতা সফল মেয়র হিসেবে ঢাকা সিটি করপোরেশনের উন্নয়ন করেছেন। আমি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আপনাদের উন্নয়নে কাজ করতে চাই।

পিতার কথা স্মরণ করে আওয়ামী লীগ সমর্থিত এই মেয়রপ্রার্থী বলেন, আমার পিতার জানাজার নামাজ এই মসজিদে হয়েছে। আমার নানা এই মসজিদে নামাজ পড়েছেন। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি নির্বাচিত হলে সবার উন্নয়নে কাজ করবো। এর আগে সকালে নিউমার্কেট কাঁচাবাজার এলাকায় গণসংযোগের সময় রাজধানীর যানজট নিরসনসহ বিভিন্ন উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি দেন খোকন।

মেয়র নির্বাচিত হলে পরদিন থেকেই অগ্রাধিকার ভিত্তিতে যানজট নিরসনে কাজ করার প্রতিশ্রুতি দেন তিনি। বিকেলে খিলগাঁও এলাকায় গণসংযোগ করার কথা রয়েছে সাঈদ খোকনের।