১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

মুম্বাইকে ৩৭ রানে হারিয়ে দিল্লীর দাপুটে জয়


স্পোর্টস রিপোর্টার ॥ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) দাপুটে জয় পেয়েছে দিল্লী ডেয়ারডেভিলস। বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত ম্যাচে দিল্লী ৩৭ রানের বড় ব্যবধানে পরাজিত করে মুম্বাই ইন্ডিয়ান্সকে। দিল্লীর ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৯০ রানের বড় পুঁজি গড়ে দিল্লী। ১৯১ রানের জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে মুম্বাইয়ের ইনিংস শেষ হয় ১৫৩ রানে।

টস জিতে মুম্বাইয়ের অধিনায়ক রোহিত শর্মা ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান দিল্লীকে। ওপেনার শেরেয়াস আইয়ার ও অধিনায়ক জেপি ডুমিনির ঝড়ো ব্যাটিংয়ে বড় রানের পুঁজি পায় দিল্লী। আইয়ার ৫৬ বলে ৮৩ রান করে আউট হলেও ডুমিনি ৫০ বলে ৭৮ রানে অপরাজিত থাকেন। শেষ পর্যন্ত ১৯০ রান করে দিল্লী।

জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে কখনই তেমন সুবিধা করতে পারেনি মুম্বাই। নিয়মিত বিরতিতে উইকেট খোয়াতে থাকে তারা। এরই মাঝে অধিনায়ক রোহিত শর্মা ও আম্বাতি রাইডু দু’জনই ৩০ রান করে করেন। টপঅর্ডার ব্যাটসম্যানরা সবাই দুই অঙ্কে পৌঁছলেও কেউই বড় স্কোর গড়তে পারেননি। যে কারণে ১৫৩ রানে থেমে যায় মুম্বাইয়ের ইনিংস। দিল্লীর ইমরান তাহির তিনটি এবং এ্যাে