২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ব্যবসায়ী, চালকসহ নিহত চার আহত ৪৯


জনকণ্ঠ ডেস্ক ॥ রাঙ্গামাটিতে বাস উল্টে দুই যাত্রী নিহত ও ১২ জন আহত হয়েছেন। এছাড়া গাইবান্ধায় বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে ভ্যানচালক, ফটিকছড়িতে মোটরসাইকেলের ধাক্কায় এক নারী নিহত এবং মুন্সীগঞ্জের শ্রীনগরে বাস উল্টে ৩৫ যাত্রী, পাবনার চাটমোহরে অটোরিক্সা উল্টে দুই ছাত্রী আহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

রাঙ্গামাটি ॥ শহরের মানিকছড়ি এলাকায় যাত্রীবাহী বাস উল্টে দু’জন নিহত ও অন্তত ১২ জন আহত হয়েছেন। রাঙ্গামাটি সেনাবাহিনী, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করে। জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে রাঙ্গামাটি থেকে স্থানীয় ঘিলাছড়ি বাজারে সাপ্তাহিক হাটে যাওয়ার সময় ব্যবসায়ীদের বহনকারী একটি বাস মানিকছড়ির ব্রিকফিল্ড এলাকায় পৌঁছলে বাসটি হঠাৎ উল্টে যায়।

গাইবান্ধা ॥ গোবিন্দগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ ইক্ষু খামার (বাগদা) এলাকায় দিনাজপুর সড়কে বৃহস্পতিবার সকালে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে কাভার্ডভ্যানের সংঘর্ষে বাদশা মিয়া (৪২) নামে কাভার্ডভ্যানের চালক নিহত হয়েছেন। বাদশা মিয়া গোবিন্দগঞ্জ উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের বোগদহ কলোনি গ্রামের সোনা উল্যার ছেলে। ওই ঘটনায় বাসের পাঁচ যাত্রী আহত হন।

ফটিকছড়ি ॥ ফটিকছড়ি পৌরসভার ধুরং এলাকায় বৃহস্পতিবার সকালে মোটরসাইকেলের ধাক্কায় রুমা আকতার নামে এক মহিলা ঘটনাস্থলে প্রাণ হারিয়েছেন। তিনি ওই এলাকার মৃত আবুল কাশেমের স্ত্রী।

মুন্সীগঞ্জ ॥ শ্রীনগর উপজেলার বেজগাঁও-নওপাড়া সড়কে বাস খাদে পড়ে ৩৫ যাত্রী আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত ছয়জনকে ঢাকায় পাঠানো হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার তন্তর ইউনিয়নের বাড়ইগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, গাংচিল পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এ সময় বাসে থাকা ৩৫ যাত্রী আহত হয়।

ঈশ্বরদী ॥ বুধবার রাতে চাটমোহর উপজেলার চরমথুরাপুর ওয়াপদা বাঁধের ওপর অটোরিক্সা উল্টে দুই কলেজছাত্রী গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেনÑ উপজেলার মির্জাপুর গ্রামের রণজিৎ ভৌমিকের মেয়ে বৃষ্টি (২০) ও একই গ্রামের নব সরকারের মেয়ে দুলি সরকার (২০)। তারা দু’জনই মির্জাপুর ডিগ্রী কলেজের ছাত্রী।