১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মেয়র প্রার্থীদের সঙ্গে নাগরিকদের মতবিনিময়


ঢাকা উত্তর এবং দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে বুধবার সকাল দশটায় বাংলাদেশ ইনস্টিটিউট অব প্ল্যানার্স (বিআইপি), বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা), ইনস্টিটিউট অব আর্কিটেক্টস বাংলাদেশ এবং ওয়ার্ক ফর এ বেটার বাংলাদেশ ট্রাস্টের উদ্যোগে ‘ঢাকা শহরে নাগরিক সুযোগ-সুবিধা: মেয়রদের নিকট প্রত্যাশা’ শীর্ষক এক মতবিনিময় সভা বিআইপি মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন বিআইপি সভাপতি পরিকল্পনাবিদ অধ্যাপক ড. গোলাম রহমান। এছাড়া পরিকল্পনাবিদ অধ্যাপক ড. আকতার মাহমুদ, স্থপতি আবু সাঈদ এম আহমদ ও মারুফ রহমানসহ বিভিন্ন সংগঠনের সদস্যগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ঢাকা উত্তর এবং দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থীদের আমন্ত্রণ জানানো হয়। এর মধ্যে ঢাকা উত্তর থেকে সভায় উপস্থিত ছিলেন বাহাউদ্দীন আহমেদ, মোয়াজ্জেম হোসেন খান মজলিশ, মোঃ জামান ভূঞা, কাজী মোঃ শহীদুল্লাহ, শেখ মোঃ ফজলে বারী মাসউদ, আব্দুল্লাহ আল ক্বাফী, মোঃ আনিসুজ্জামান খান খোকন, এ.ওয়াই.এম. কামরুল ইসলাম এবং শেখ শহিদুজ্জামান। ঢাকা দক্ষিণ থেকে এ এস এম আকরাম, আবু নাছের মুহাম্মদ মাসুদ হোসাইন, মোঃ বাহারানে সুলতান বাহার, মশিউর রহমান, মোঃ জাহিদুর রহমান এবং মোঃ আকতারুজ্জামান ওরফে আয়াতুল্লাহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অন্ষ্ঠুান সঞ্চালন করেন স্থপতি ইকবাল হাবীব। -বিজ্ঞপ্তি

পিএসসির নতুন সদস্য নিযুক্ত

স্টাফ রিপোর্টার ॥ সরকারী কর্মকমিশনের (পিএসসি) নতুন সদস্য হিসেবে নিয়োগ পেয়েছেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক অধ্যাপক ড. আব্দুল জব্বার খাঁন। সংবিধানের ১৩৮(১) অনুচ্ছেদের ক্ষমতাবলে রাষ্ট্রপতি এ নিয়োগ দিয়েছেন বলে আদেশে উল্লেখ করা হয়েছে। ড. আব্দুল জব্বার খানসহ এখন পিএসসির সদস্য সংখ্যা হলো ১৩ জন। চেয়ারম্যান হিসেবে রয়েছেন একরাম আহমেদ।