২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনায় ছাত্র শ্রমিকসহ নিহত ৬


জনকণ্ঠ ডেস্ক ॥ সিরাজগঞ্জে ট্রাক-অটোরিক্সা সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। এছাড়া যশোরে ট্রাকের চাপায় স্কুল ছাত্র, ঝিনাইদহে বাস-নসিমনের সংঘর্ষে একজন নিহত ও নারায়ণগঞ্জে বাসচাপায় এক শ্রমিক নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

সিরাজগঞ্জ ॥ জেলার শাহজাদপুরে ট্রাক-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ২ জন আহত হয়েছেন। হতাহতরা সবাই অটোরিক্সার যাত্রী। বুধবার সকাল পৌনে ৭টার দিকে বগুড়া-নগরবাড়ী মহাসড়কে শাহজাদপুর উপজেলার গাড়াদহ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার গাড়দহ নামক স্থানে হাটিকুমরুল থেকে পাবনাগামী একটি ট্রাকের সঙ্গে শাহজাদপুর থেকে উল্লাপাড়াগামী একটি যাত্রীবাহী অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়।

যশোর ॥ স্কুলের ক্রীড়া অনুষ্ঠান দেখে বাড়ি ফেরার পথে মাটির ট্রাকচাপায় নিহত হয়েছে ষষ্ঠ শ্রেণীর ছাত্র মিঠুন রহমান ওরফে মুন্না। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে চৌগাছা-কোটচাঁদপুর সড়কের পাতিবিলা বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

ঝিনাইদহ ॥ মহেশপুরে যাত্রীবাহী বাস ও নসিমনের সংঘর্ষে ১ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। বুধবার বিকেলে মহেশপুর-শ্যামকুড় সড়কের গুড়দাহ নামক স্থানে এ হতাহতের ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম তসলিম হোসেন (৪৫)। সে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার পুরাতন পাতিলা গ্রামের ফজলুর রহমানের ছেলে।

নারায়ণগঞ্জ ॥ বুধবার সকাল নয়টায় আড়াইহাজার উপজেলার তিনগাঁও এলাকায় ফকির ফ্যাশন নামে একটি রফতানিমুখী পোশাক কারখানার শ্রমিকদের বহনকারী বাসের চাপায় মতিন মিয়া (৩০) নামে এক শ্রমিক নিহত হয়েছে। নিহত মতিন ওই কারখানারই শ্রমিক।

বাগেরহাটে হরিণের মাংসসহ শিকারি আটক

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ মংলার একটি বাজার থেকে ১০ কেজি হরিণের মাংসসহ এক চোরা শিকারিকে আটক করেছে কোস্টগার্ড। বুধবার দুপুরে মংলা উপজেলার দ্বিগরাজ বাজার থেকে নিখিল (৩৪) নামের ওই হরিণ শিকারিকে আটক করা হয়। সে দ্বিগরাজ এলাকার মৃত শষাদারের ছেলে।

মদ্যপ স্বামীর হাত থেকে বাঁচাতে শিশু দত্তক দিলেন মা

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ২২ এপ্রিল ॥ স্বামীর নির্যাতন থেকে রক্ষা করতে অসহায় এক মা তার ১৮ মাসের কন্যা শিশুকে গোপনে দত্তক দিয়েছেন। ঘটনাটি হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী গ্রামের। শিশুটির মা-বাবার পরিচয় জানাতে পারেনি দত্তক নেয়া পরিবারটি। দত্তক বাবা ঈমান আলী জানান, এক ভিক্ষুকের সঙ্গে শিশুটির মা তাঁর বাড়িতে আসে। এবং নিজেকে ফেনী জেলার বাসিন্দা বলে জানান ওই মা। ওই মা আরও জানান, তাঁর মদ্যপ স্বামী প্রায়ই তাঁকে ও শিশুটিকে নির্যাতন করে।