২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কিশোরগঞ্জে উচ্ছেদ অভিযানে হামলা ॥ কর্মকর্তা আহত


নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২২ এপ্রিল ॥ জেলার হাওর অধ্যুষিত মিঠামইনে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অবৈধ উচ্ছেদ অভিযানকালে স্থানীয় ভূমিদস্যু সালেক ও তার সহযোগীদের হামলায় ঘাগড়া ইউপি ভূমি কর্মকর্তা বজেন্দ্র সূত্রধর আহত হয়েছে। তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ ঘটনায় অন্য কেউ হতাহত হয়নি এবং কাউকে আটক করকে পারেনি প্রশাসন। বুধবার দুপুরে উপজেলার ঘাগড়া বাজারে এ অতর্কিত হামলার ঘটনাটি ঘটে।

স্থানীয় একাধিক সূত্র জানায়, মিঠামইনের ইউএনও আজিজ হায়দার ভূঁইয়া ও ঘাগড়া ইউপি ভূমি কর্মকর্তা বজেন্দ্র সূত্রধর পুলিশসহ ঘাগড়া বাজারের ভেতরে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান করতে যায়। এ সময় স্থানীয় ভূমিদস্যু সালেক মিয়া ও তার সহযোগীরা ইউপি ভূমি কর্মকর্তার ওপর চড়াও হয়ে লাঠি দিয়ে মাথায় আঘাত করে। এতে তিনি গুরুতর জখম হলে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। হামলায় অন্যরা হতাহত হয়নি। মিঠামইনের ইউএনও আজিজ হায়দার ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাঁর ও পুলিশের উপস্থিতিতে অবৈধ উচ্ছেদ অভিযানকালে স্থানীয় ভূমিদস্যুরা অতর্কিত হামলা চালায়।

সিলেটে ছাত্রলীগ করার অপরাধে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ মঙ্গলবার রাত ৯টায় নগরীর টিলাগড় ইকোপার্ক এলাকায় দুর্বৃত্তদের হামলায় এক ছাত্রলীগ নেতা আহত হয়েছেন। আহত ইশতিয়াক আহমদ চৌধুরীকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, ইশতিয়াক আহমদ চৌধুরী মোটরসাইকেলযোগে টিলাগড় ইকোপার্কের ভেতর দিয়ে যাচ্ছিলেন।

এ সময় দুটি মোটরসাইকেলে চার যুবক এসে তাঁর গতিরোধ করে জিজ্ঞাস করে সে ছাত্রলীগ করে কি-না।

এর পর পরই চার যুবক দা দিয়ে তাঁর হাতে ও পিঠে কোপ দেয়। পরে তাঁকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।