২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

রাজধানীতে বাসচাপায় ব্যবসায়ীর মৃত্যু, যান ভাংচুর


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পৃথক এলাকায় মঙ্গলবার বাসচাপায় এক বালু ব্যবসায়ী ও ছাদ থেকে পড়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু, অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে এক ব্যবসায়ীর দেড় লাখ টাকা খোয়া যাওয়ার ঘটনা ঘটেছে। ব্যবসায়ী মৃত্যুর ঘটনায় সড়ক অবরোধ করে বেশ কয়েকটি যানবাহন ভাংচুর করেছে বিক্ষোভকারীরা।

সকাল সাড়ে ছয়টায় চকবাজারের আলীঘাট এলাকায় ঘটনাটি ঘটে। গাবতলী-বাবুবাজার বেড়িবাঁধে ছালছাবিল পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় ইট-বালু ব্যবসায়ী আরিফ হোসেনের (৬৪) মৃত্যু হয়। এমন ঘটনায় কয়েকশ স্থানীয় জনতা প্রায় চার ঘণ্টা বেড়িবাঁধের রাস্তা অবরোধ করে রাখে। এ সময় জনতা বেশ কয়েকটি যানবাহন ভাংচুর করে।

চকবাজার থানার ওসি আজিজুল হক জানান, বেলা সাড়ে এগারোটার দিকে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। বাসটি জব্দ করা হয়েছে। তবে পালিয়ে গেছে চালক।

এদিকে মঙ্গলবার সকাল দশটায় ঢাকার বাড্ডার আফতাব নগরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে মোঃ হান্নান (৩৫) নামে এক নির্মাণ শ্রমিক গুরুতর আহত হন। চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে তিনটায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে হান্নানের মৃত্যু হয়।

দুপুর বারোটার দিকে ঢাকার গুলিস্তানে মাসুদ রানা (৩৫) নামের এক স্পোর্টস ব্যবসায়ী অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে দেড় লাখ টাকা ও মোবাইল খুঁইয়েছেন। রমনার রেলওয়ে মার্কেটের ‘চাঁদপুর স্পোর্টস’ নামের ব্যবসা প্রতিষ্ঠানের মালিক তিনি। ঢাকার ডেমরা থানাধীন সারুলিয়ার বাসা থেকে বেরিয়ে দোকানে আসার পথে অজ্ঞান পার্টির কবলে পড়েন। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: