২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

খালেদার গাড়িবহরে হামলার ঘটনায় এবার বিএনপির মামলা


স্টাফ রিপোর্টার॥ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনায় রাজধানীর তেজগাঁও থানায় লিখিত অভিযোগ দিয়েছে বিএনপি। এই অভিযোগের ভিত্তিতে মামলা করা হয়েছে বলে জানিয়েছে তেজগাঁও থানা পুলিশ।

আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে লিখিত অভিযোগ থানায় জমা দেন দলের যুগ্ম-মহাসচিব ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতিরি সম্পাদক মাহবুব উদ্দিন খোকন এবং ঢাকা আইনজীবী সমিতির সাবেক সভাপতি সানাউল্লাহ মিয়া।

তেজগাঁও থানা সূত্রে জানা গেছে, বিএনপি চেয়ারপার্সনের প্রধান নিরাপত্তা সমন্বয়কারী অবসরপ্রাপ্ত মেজর জেনারেল ফজলে এলাহী আকবর স্বাক্ষরিত লিখিত অভিযোগ জমা দিয়েছে বিএনপি।

সানাউল্লাহ মিয়া জানান, সোমবার বিএনপি চেয়ারপার্সনের গাড়িবহরে হামলা চালিয়ে তার প্রাণনাশের চেষ্টা হয়েছে। গাড়িবহরে গুলি করা হয়েছে। এসময় অনেক নেতাকর্মী আহত হয়েছেন। ওই হামলার সময় যা যা ঘটেছে তাই এজাহারে উল্লেখ করা হয়েছে। অতিরঞ্জিত কিছু করা হয়নি।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, অভিযোগটি মামলা হিসেবে লিপিবদ্ধ করা হয়েছে। তবে অভিযোগে আসামি হিসেবে কারও নাম উল্লেখ না থাকায় অজ্ঞাতনামাদের আসামি করা হয়েছে।

এর আগে একই ঘটনায় গতকাল সোমবার রাত পৌনে ১২টার দিকে বিএনপির ১০০ নেতাকর্মীকে আসামি করে মামলা করেছেন ঢাকা মহানগরের ২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক।

প্রসঙ্গত, সোমবার সন্ধ্যা ৬টার দিকে রাজধানীর কারওয়ান বাজারে মেয়র পদপ্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে প্রচারণা চালানোর সময় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনা ঘটে।