১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

আনিসুল হককে গার্মেণ্টস শ্রমিক সমন্বয় পরিষদের সমর্থন


স্টাফ রিপোর্টার ॥ আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ঢাকা উত্তরে মেয়র পদে আনিসুল হককে সমর্থন জানিয়েছে গার্মেন্টস শ্রমিক সমন্বয় পরিষদ। রবিবার জাতীয় প্রেসক্লাবে সংগঠনটি এক সংবাদ সম্মেলনে এ সমর্থন ব্যক্ত করেছে।

সংগঠনটির যুগ্ম-আহ্বায়ক জেড এম কামরুল আনাম লিখিত বক্তব্যে বলেন, অতীতের সকল ইতিহাস যাচাই করে আমরা ঢাকা উত্তরে মেয়র প্রার্থী হিসেবে আনিসুল হককে সমর্থন জানাচ্ছি। কারণ সন্ত্রাসের মদদদাতা, পেট্রোলবোমা মেরে নিরীহ মানুষ হত্যা, যানবাহন সম্পদ, শিক্ষা ব্যবস্থা ধ্বংসকারী এবং এদের আশ্রয় দাতাদের আমরা ভোট দিতে পারি না।

তিনি বলেন, একজন যোগ্য ও দক্ষ প্রার্থীর পক্ষে সমর্থন জানাতে আমরা ঐক্যবদ্ধ হয়েছি। যাতে গার্মেন্টস সেক্টরের লাখ লাখ শ্রমিক তাদের অধিকার পায়। তারা যেন নিয়মিত বেতন পায়। পাশাপাশি নাগরিক অধিকারের সকল সুযোগ-সুবিধা ভোগ করতে পারে। আনিসুল হকের পক্ষে নগরবাসীর কাছে ভোটে চেয়ে তিনি বলেন, আমরা মনে করি উত্তরের মানুষ আনিসুল হককেই ভোট দেবেন। জনপ্রতিনিধি হিসেবে নতুন মুখ তিনি। আমাদের প্রত্যাশা সব সময় মানুষের পক্ষে কথা বলবেন। কাজ করবেন। জনস্বার্থে সকল উন্নয়ন কর্মসূচী নেবেন তিনি। এ সময় তিনি গার্মেন্টস শ্রমিকদের জন্য স্বল্প মূল্যে আবাসন ব্যবস্থা নিশ্চিত করা, বাড়ি ভাড়া নিয়ন্ত্রণে রাখা, রেশনিং প্রথা পূর্ণ চালু, শ্রমিকদের জীবন বীমা নিশ্চিত করা, প্রভিডেন্ট ফান্ড চালু করা, আধুনিক ডে-কেয়ার ও শিশু স্কুল স্থাপন করার দাবি জানান। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন লীমা ফেরদৌস, শামীমা নাসরীন, আব্দুল ওয়াহেদ, লাভলী ইয়াসমীন ও জাহানারা বেগম।