২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

তিলকপাড়া গ্রামের সংঘর্ষ বাধে। শরীয়তপুরে ৭ ব্যবসা প্রতিষ্ঠানে হামলা


নিজস্ব সংবাদদাতা শরীয়তপুর থেকে জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রবিবার দুপুরে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলা সদরে গোসাইরহাট বাজারের কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা। প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপি থেকে সদ্য আওয়ামী লীগে যোগদানকারী গোসাইরহাট উপজেলা যুবলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক মিন্টু বেপারীর নেতৃত্বে আবেদ বেপারী, আনিছ বেপারী, বাশার বেপারীসহ ২০/২৫ জনের একটি সন্ত্রাসী দল রাম দা, টেঁটা, সরকিসহ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক গোসাইরহাট বণিক সমিতির সভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেওয়ান মোঃ শাহজাহানের ৩টি ব্যবসা প্রতিষ্ঠানসহ তার সমর্থকদের অন্তত ৭টি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীদের হামলায় সালাউদ্দীন উকিল (৩৫), খোকন ঢালী (২৩) ও রুবেলসহ (৩২) ৫ জন আহত হয়েছে। আহতদের গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাউফলে টোল আদায় নিয়ে

সংঘর্ষ, আহত ১০

নিজস্ব সংবাদদাতা, বাউফল থেকে জানান, টোল আদায়ের ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। রবিবার বগাবাজারে এ ঘটনা ঘটেছে। জানা গেছে, ঘটনার দিন বেলা ১১টার দিকে বাজারের বর্তমান ইজারাদার নাসির উদ্দিন খান নসু তার লোকজন নিয়ে ওই বাজারের টোল আদায় করতে যায়। এ সময় বাজারের পূর্বের ইজারাদার করিম হাওলাদারের কয়েকজনের সঙ্গে হিসাবনিকাশ নিয়ে কথাকাটাটির একপর্যায়ে সংঘর্ষ হয়।

এতে উভয়পক্ষের মিজানুর রহমান, মনির, আমিনুল, কামাল, বেল্লাল, জুরান, ইউনুস ও মিলনসহ কমপক্ষে ১০ আহত হয়েছে। আহতদের স্থানীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে চিকিৎসা দেয়া হয়েছে।