২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ফরিদপুরে আ’লীগ নেতা পৌর কাউন্সিলরকে কুপিয়ে মোটর বাইকে আগুন


নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ১৮ এপ্রিল ॥ ফরিদপুরে মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দেয়ার জের ধরে পৌর কাউন্সিলরকে কুপিয়ে জখম করে তার ব্যবহৃত মোটরসাইকেলটি পুড়িয়ে দেয়া হয়। শুক্রবার রাত পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে ফরিদপুর শহরের টেপাখোলা মহলার বৃন্দাবনের মোড় এলাকায় । আহত কাউন্সিলর মাহফুজুর রহমান মামুনকে (৩৮) ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাহফুজুর রহমান ফরিদপুর পৌরসভার ছয় নম্বর ওয়ার্ডের পৌর কাউন্সিলর। এছাড়া তিনি শহর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক।

জানা যায়, রাত পৌনে নয়টার দিকে মাহফুজ একটি মোটরসাইকেল চালিয়ে বৃন্দাবনের মোড়ে এলে ৫/৬ জন দুর্বৃত্ত তার গতিরোধ করে তার ডান পায়ে হাঁটুর নিচে রামদা দিয়ে কোপ দেয়। এ সময় মহফুজ মটিতে পড়ে যায়। তখন দুর্বৃত্তরা একটি ফাঁকা গুলি ছুড়ে মাহফুজের ব্যবহৃত মোটরসাইকেলটি চালিয়ে নিয়ে যায়। পরে মোটরসাইকেলটি কমলাপুর উচ্চ বিদ্যালয়ের সামনে নিয়ে আগুন ধরিয়ে দেয়া হয়। কাউন্সিলর মোঃ মাহফুজুর রহমানকে ফরিদপুর জেনারেল হাসপাতালে নেয়া হয় রাত ৯টার দিকে। মাহফুজুরের ডান পায়ে হাঁটুর নিচে রামদায়ের কোপ লেগেছে। তবে তিনি আশঙ্কামুক্ত।

মাহফুজুরের ভাই মোস্তাফিজুর রহমান জানান, এলাকার মাদক ব্যবসায়ী আকতার হোসেনের সহযোগীকে দুপুরে পুলিশে ধরিয়ে দেয়ার জেরে ভায়ের ওপর এ হামলার ঘটনা ঘটেছে। ফরিদপুর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সুনিল কর্মকার জানান, শুক্রবার দুপুরে কাউন্সিলর মাহফুজুরের দেয়া তথ্যের ভিত্তিতে বৃন্দাবনের মোড়ের নিকটে মনুমিয়া সড়ক হতে ৪৬ বোতল ফেনসিডিলসহ সজীব শেখ নামের (২২) এক তরুণকে আটক করা হয়। সে টেপাখোলা এলাকার মাদক ব্যবসায়ী আকতার হোসেনের সহযোগী।

ফরিদপুর কোতোয়ালি থানার পরিদর্শক মোঃ আমিনুজ্জামান জানান, শুক্রবার রাতেই পুলিশ কাউন্সিলরের ব্যবহৃত পুড়িয়ে দেয়া মোটরসাইকেলটি উদ্ধার করেছেন। এখন পর্যন্ত এ ব্যাপারে কোন মামলা হয়নি।

সম্পর্কিত:
পাতা থেকে: