২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

গৃহবধূ হত্যায় ৩ জনকে আসামি করে মামলা


স্টাফ রিপোর্টার ॥ গত বৃহস্পতিবার রাজধানীর কল্যাণপুরের একটি বাসায় ঢুকে উম্মে রোকেয়া বেগম নামে এক গৃহবধূকে হত্যার ঘটনায় তিনজনকে আসামি করে একটি হত্যা মামলা হয়েছে। নিহতের স্বামী রকিবুল আহসান মিরপুর মডেল থানায় মামলাটি দায়ের করেন। শুক্রবার রাত আটটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। তবে বাড়ির গৃহকর্মী ও নিরাপত্তাকর্মীসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

ঘটনার দিন দুপুর বারোটার দিকে তিন যুবক কলিংবেল টিপে মিরপুর মডেল থানাধীন কল্যাণপুর প্রাইমারি স্কুল রোডের ১৯/১/এ নম্বর বাসায় ঢুকে। ওই সময় বাসায় গৃহবধূ ও এক গৃহকর্মী ছিলেন। অস্ত্রের মুখে তাদের মুখ ও হাত-পা বেঁধে ফেলে। এর পর আলমারি ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালঙ্করসহ

মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়। যাওয়ার সময় গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করে। নিহতের বাড়ি ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানাধীন ১২৪ ফুলবাড়িয়া রোড এলাকায়। কয়েক দফায় পুলিশ গৃহকর্মী ও নিরাপত্তাকর্মীসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর মডেল থানার উপপরিদর্শক নাজমুল হুদা জনকণ্ঠকে বলেন, হত্যাকা-ের ঘটনায় মাহমুদুল হাসান ওরফে কাওসার ও অজ্ঞাত দুইজনসহ তিনজনকে আসামি করে নিহতের স্বামী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। কেউ গ্রেফতার হয়নি। তবে চেষ্টা চলছে। নিহতকে গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: